Katrina-Vicky Wedding: বিয়ের বাড়ি সরগরম, ক্যাটরিনার পরিবারের সদস্যদের আনাগোনা শুরু

সেলিব্রিটি ম্যারেজ বলে কথা, বাড়ির মেয়ের বিয়ে, আর সেই কন্যা যদি হয়ে থাকে হার্ডথ্রোব ক্যাটরিনা, তাহলে তো কথাই নেই। পরিবারেরর ব্যস্ততা থাকবে তুঙ্গে, সেটাই স্বাভাবাকি, আর তাই শেষ লগ্নে ক্যাটের বাড়িতেও পরিবার পরিজনদের ভিড়। 

Jayita Chandra | Published : Dec 5, 2021 10:21 AM IST

112
Katrina-Vicky Wedding: বিয়ের বাড়ি সরগরম, ক্যাটরিনার পরিবারের সদস্যদের আনাগোনা শুরু

ক্যাটের বাড়িতেই জমজমাট বিয়ের আসর, হাতে মাত্র কয়েকটা দিন, শেষ বেলায় সেলেব বাড়িতে পরিজনদের আসা যাওয়ার ছবি থেকে ভিডিও ভাইরাল পলকে। ফ্রেমবন্দি ক্যাটরিনার দাদা ও বোনের ছবি। 

212

গাড়ি থেকে নামলেন তাঁরা ক্যাটের বাড়ির সামনে। পাপরাজিৎদের ক্যামেয়ার বন্দি সেলেব পরিবারের একাধিক পরিজন। গাড়ি থেকে নামতে দেখা গেল তাঁদের, বিয়ে উপলক্ষ্যে বাড়ছে ব্যস্ততা। 

312

ক্যাটরিনা কইফের মা, বেশ কিছু দিন ধরেই মুম্বইয়ের আনাচে কানাচে দেখা যাচ্ছে এই সেলেবকে। শপিং নিয়ে ব্যস্ত রেছেন তিনি। মেয়ের বিয়ে বলে কথা, যার ফলে ক্যাটের বাড়ি থেকে হামেসাই তাঁকে যাতাযাত করতে দেখা যাচ্ছে। 

412

কয়েকদিন আগেও ক্যাটের মাকে দেখা গিয়েছিল মুম্বইয়তে শপিং করতে। মেয়ের জন্য একাধিক জিনিস পছন্দ করে কিনছেন তিনি। পাপরাজিৎদের ক্যামেরাকে উপেক্ষা করতে পারেননি তিনিও। 

512

ক্যাটের বিয়ে নিয়ে তাঁর মাও প্রকাশ্যে মুখ খোলেননি, পরিবারের তরফ থেকে মেলেনি কোনও অফিসিয়াল পোস্টও, সবটাই রাখার চেষ্টা চলছে গোপনে। 

612

ক্যারিনা কাইফের পরিবারের অন্যান্য সদস্যরাও ধারে ধারে আসতে শুরু করেছে ক্যাটের  বাড়িতে। একসঙ্গে পাড়ি দেওয়া হবে রাজস্থান। ১২৫ জনকে নিয়ে বসবে বিয়ের এই আসর। 

712

ক্যাটের বোন ইসাবেলা কাইফ ফ্রেমবন্দি ক্যাটের বাড়িতে। দিদির দিয়ে, গাড়ি থেকে নেমে পোজ দিয়ে ছবি তুললেন এই সেলেব। সদ্য বলিউডে তাঁর অভিষেক ঘটেছে। এখন হাতে একাধিক কাজের অফার। 

812

কিন্তু চাইলেই কি আর তা সম্ভব, সেলেব বলে কথা, ঝড়ের বেগে খবর ভাইরাল হতে সময় লাগে না বিন্দুমাত্র। ক্যাটের বিয়ের ক্ষেত্রেও ঠিক তেমনটাই ঘটল। 

912

তাই একের পর এক গাড়ি ঢুকতে দেখা গেল ক্যাটের বাড়িতে, কেউ ব্যস্ত বিয়ের প্রস্তুতিতে, কেউ আবার ব্যস্ত রয়েছেন ক্যাটের অতিথিদের নিয়ে, একদিনে পরিবারের সকলের আনাগোনা, অন্যদিকে ইভেন্টের সদস্যদের ভিড়। 

1012

সতর্কতা মেনেই বাড়িতে এখন ক্যাটের উপচে পড়ছে ভিড়। সকলকে নিয়েই বসবে রাজকীয় বিয়ের আসর। রাজস্থানে ৪৫ টি হোটেলে করা হয়েছে বুকিং। 

1112

এখন কেবল অপেক্ষার পালা, কবে নবদম্পতি রূপে প্রকাশ্যে ধরা দেবেন ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল! এরই মাঝে ক্যাটরিনা ও ভিকিও ফ্রেমবন্দি। 

1212

মাঝে মধ্যে দেখা যাচ্ছে তাঁদের জিমে যেতে, আবার কেউ ব্যস্ত রয়েছেনম শপিং-এ, ক্যাট ভিকির বিয়ে নিয়ে এখন নেট পাড়ায় উত্তেজনা তুঙ্গে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos