Salman Khan Gossip: ক্যাটের জীবনে অন্যপুরুষ, সহ্য করতে পারতেন না ভাইজান, মিলেছিল প্রমাণ

সদ্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল, এরই মাঝে  অনেকেরই নজর ভাইজানের দিকে, তবে সলমন খান ঠিক কী বলছেন, তিনি কি এই বিয়েতে খুশি! কেন তিনি বিয়ের নিমন্ত্রণ পেলেন না! হাজার প্রশ্নের একটাই উত্তর, ভাইদজান হয়তো মোটেই খুশি নন, প্রমাণ মিলেছিল আগেই। 

Jayita Chandra | Published : Dec 6, 2021 2:36 AM IST

19
Salman Khan Gossip: ক্যাটের জীবনে অন্যপুরুষ, সহ্য করতে পারতেন না ভাইজান, মিলেছিল প্রমাণ

সলমন (Salman Khan) ও ক্যাটরিনার (Katrina Kaif) প্রেম কাহিনির কথা কম বেশি সকলেরই জানা। তাঁদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ যে খুব একটা সকলের নজর এড়িয়ে ছিল এমনটা নয়। তাঁরা একে অন্যের সঙ্গে যতটা স্বাভাবিক ছিলেন, ঠিক ততটাই বিচ্ছেদের পর একজন অন্যের পথ থেকে সরে যাওয়ার চেষ্টা করেন।

29

পর্দায় আত্মপ্রকাশের পর থেকেই সকলেই জানতেন সলমন ও ক্যাটের মধ্যে থাকা সম্পর্কের পারদ ক্রমেই উষ্ণ হয়ে উঠছে। একাধিক ছবিতে এই জুটি দর্শকদের নজর কাড়লেও, ক্যাটের স্টানিং লুক তাঁকে জনপ্রিয়তার শিখরে নিয়ে যায়। 

39

তারপর থেকে জল্পনা তুঙ্গে। এমনই সময় রণবীর কাপুরের নজরও পড়ে ক্যাটের ওপর। আজব প্রেম কি গজব কাহানি, ছবির সেট থেকেই প্রেম শুরু। তারপরে খবর সকলের জানা।

49

 সলমনের অজান্তেই চলতে থাকে এই সম্পর্ক। সলমনের নজরে আসা মাত্রই তিনি বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন মত দিতে শুরু করেন। রণবীরকে বাক্যবাণে আক্রমণ করতেও ছাড়েননি তিনি। 

59

একাধিকবার তাঁকে নিশানা করে সলমন বলেন, ক্যাটের পেছনে পাড়ার সারমেয়দের মত পড়ে রয়েছেন রণবীর।   কিন্তু নিজের মুখে নালাগ না রেখেই একবার বিচ্ছেদের কথা প্রকাশ্যে জানিয়ে দিয়েছিলেন সলমন খান। 

69

যদিও তা নিয়ে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি ক্যাট। ভারত ছবির প্রমোশনে কপিল শর্মার শো-তে এসে একবার সাফ জানিয়েছিলেন সলমন ক্যাট আমাকে ছেড়ে দিয়েছে। এতেই অস্বস্তিতে পড়েন ক্যান।  

79

পরিস্থিতি অনুমান করতে না পেড়ে চুপ করেই ছিলেন সেদিন ক্যাটরিনা। তখন তাঁর ও রণবীরের মধ্যে সম্পর্কের বিচ্ছেদও ঘটে গিয়েছে। ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। 

89

নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে বর্তমানে তাঁর জীবনে পালা বদলের পালা। ভিকির গলায় মালা দিতে চলেছেন এই সেলেব। 

99

যার ফলে আবারও ব্যাপক ট্রোলের শিকার সলমন খান, ক্যাটের জীবনে অন্যকেউ, বিয়ে নিয়ে কিছুই জানেন না তিনি, তবে কি এই জুটির একসঙ্গে পথ চলা এখানেই শেষ, না কি ব্যক্তিগত জীবনের ঝড় ভুলে পর্দায় আবারও ধরা দেবেন ক্যাট-ভাইজান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos