মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

একের পর এক বাড়ি বিক্রি করে দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। হঠাৎ কী হল দেশি গার্লের। সূত্রের খবর মুম্বইয়ের ভর্সোভা এলাকার দুটি বাড়িই ৭ কোটি টাকায় বিক্রি করে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে এই প্রথম নয়, এর আগেও ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের লোখান্ডওয়ালা এলাকায় নিজের আরও একটি অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিয়েছিলেন  ২ কোটি টাকায়। তবে পাকাপাকি ভাবে বলিউড থেকে বিদায় নিয়ে হলিউডে জমি পাকাতে চলেছেন প্রিয়ঙ্কা, জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
  

Riya Das | Published : Jul 24, 2021 5:57 AM IST

110
মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

 অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর লেখিকা প্রিয়ঙ্কা চোপড়া।  সম্প্রতি  নিজের আত্মজীবনী 'আনফিনিশড' -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন প্রিয়ঙ্কা চোপড়া।

210

তবে শুধু বি-টাউনই নয়, হলিউডেও বেশ পরিচিত বলিউডের দেশি গার্ল। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা।  

310


 মুম্বইয়ের ভর্সোভা এলাকার দুটি বাড়িই ৭ কোটি টাকায় বিক্রি করে গিলেন প্রিয়ঙ্কা চোপড়া। 

410


 তবে এই প্রথম নয়, এর আগে ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের লোখান্ডওয়ালা এলাকায় নিজের আরও একটি অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিয়েছিলেন  ২ কোটি টাকায়। 
 

510


তবে পাকাপাকি ভাবে বলিউড থেকে বিদায় নিয়ে হলিউডে জমি পাকাতে চলেছেন প্রিয়ঙ্কা, জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

610

সূত্রের খবর, মুম্বইয়ের ২ টো বাড়ি বিক্রি করলেও একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। যার মাসিক ভাড়া প্রায়  ২ লক্ষ ১১ হাজার টাকা।
 

710

সূত্রে থেকে  আরও জানা যাচ্ছে, গোপনে মুম্বই এসে বাড়ি বিক্রির সমস্ত  কাজ সেরে নিয়েছেন প্রিয়ঙ্কা। এমনকী লিজে নেওয়ার রেজিস্ট্রেশনের কাজও শেষ হয়েছে ৩ জুন।

810

পশ্চিম আন্ধেরিতে ওশিওয়ারার সেকেন্ড ফ্লোরে প্রায় ২০৪০ স্ক্যোয়ার ফুটের প্রপার্টি ভাড়া নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।

910

উল্লেখ্য, 'দ্য ম্যাট্রিক্স ৪, টেক্সট ফর ইউ', স্বামী নিক জোনাসের সঙ্গে নতুন একটি গানের প্রোজেক্টে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়াকে।

1010

এছাড়াও রুশো ব্রদার্সের সঙ্গে স্পাই থ্রিলার সিটাডেল-এর শুটিং নিয়েও ব্যস্ত প্রিয়াঙ্কা। তবে কি সত্যিই বলিউড ছেড়ে হলিউডের নিজের জমি পাকিয়ে নিচ্ছেন প্রিয়ঙ্কা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos