বিকিনি থেকে মনোকিনি, মাঝ সমুদ্রে হটপোজ পিগি চপসের, নিকের সঙ্গে স্পেন ডে আউট

বয়স গিয়েছে থেমে, নিকের পাশে পার্ফেক্ট পোজে নিজেকে ধরে রাখতে মরিয়া প্রিয়ঙ্কা চোপড়া, এক ধাক্কায় বয়কে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে তিনি সুইট ১৬ লুকে ঝড় তুলছেন নেট দুনিয়ায়। এবার মাঝ সমুদ্র থেকেই দিলেন হট পোজ। 

Jayita Chandra | Published : Oct 7, 2021 5:05 AM IST

19
বিকিনি থেকে মনোকিনি, মাঝ সমুদ্রে হটপোজ পিগি চপসের, নিকের সঙ্গে স্পেন ডে আউট

সমালোচনার ঝড় ভুলে দিব্যি করছেন সংসার। প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাস (Nick Jonas), প্রথমটায় সকলেই বলেছিল তাঁরা এক সঙ্গে থাকতে পারবেন না। কিন্তু বাস্তবে তা ঘটেনি। 

29

বয়সের ফারাক নজরে আসতে দিকে নারাজ প্রিয়ঙ্কা। তাই কোনও হলি ডে ট্রিপ (Holiday)হোক বা সেলেব পার্টি, প্রিয়ঙ্কা সাহসী পোজে নিজের যৌবনকে ফ্রেম বন্দী করতে ভোলেন না। 

39

কাজের ব্যস্ততার মাঝে এখন তিনি চুটিয়ে করছেন সংসার। তাঁর ও নিকের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ (Relationship) এক কথায় সকলের নজর কাড়ে। 

49

খোলা ডাইরির মতই তাঁরা সোশ্যাল মিডিয়ায় খুল্লাম খুল্লা সম্পর্কের স্টেটাস দিয়ে থাকে। দিয়ে থাকে পারিবারিক জীবনের  ছোট ছোট গল্প। 

59

নিজের বইতে তিনি লিখেছিলেন তাই জীবনে নিকের ভুমিকা। উল্টো দিকে নিকও এক বাক্যে স্বীকার করে নিয়ে থাকেন, যে তাঁর ও প্রিয়ঙ্কার মধ্যে থাকা সম্পর্কের বুনিয়াদ কতটা মজবুত।

69

তাই কাছের মাঝে সুযোগ পেলেই হালকা হলি ডে, বা একান্তে সময় কাটিয়ে থাকেন তাঁরা। এবার হাজির স্পেন ডাইরি নিয়ে। 

79

অবসরে সমুদ্র মাঝে রিল্যাক্স। নিকের সঙ্গে ও মা মধু চোপড়াকে নিয়ে খোস মেজাজে প্রিয়ঙ্কা চোপড়া। ধরা দিলেন বিকিনি ও মনোকিনিতে। 

89

প্রতিটা ফ্রেমেই তিনি প্রাণবন্ত। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে নিলেন তিনি ভক্তদের সঙ্গে। মুহূর্তে তা হয়ে উঠল ভাইরাল। 

99

বর্তমানে বেশ কয়েকটি বলিউডের প্রজেক্ট নিয়ে ব্যস্ত প্রিয়ঙ্কা। বেশ কয়েকবার তাঁকে মুম্বই যাতায়াত করতে হচ্ছে কাজের সুবাদে। তারই মাঝে খানিক স্বস্তিতে বরের সঙ্গে প্রেমালাপ।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos