ডিপ নেকলাইনে সাংঘাতিক ঝুঁকি, বক্ষের খাঁজ দেখিয়ে স্পোর্টস 'ব্রা'-তে আগুন জ্বালালেন মালাইকা

মারকাটারি চাবুর ফিগার এবং ফিটনেসের জন্য বি-টাউনে পরিচিত মালাইকা আরোর। বয়স প্রায় ৫০ -এর কোটায় হলেও এখন  বছর ২৫-এর তরুণীদের অনায়াসে বলে বলে টেক্কা দিতে পারেন মালাইকা আরোরা। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। সম্প্রতি বান্দ্রায় লো নেকলাইন স্পোর্টস অ্যাটায়ারে নজর কেড়েছেন মালাইকা। পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ছবি নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Oct 7, 2021 3:19 AM IST

19
ডিপ নেকলাইনে সাংঘাতিক ঝুঁকি, বক্ষের খাঁজ দেখিয়ে স্পোর্টস 'ব্রা'-তে আগুন জ্বালালেন মালাইকা

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা  (Malaika Arora) যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

29

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

39

সম্প্রতি বান্দ্রায় লো নেকলাইন স্পোর্টস অ্যাটায়ারে নজর কেড়েছেন মালাইকা। পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ছবি নেটদুনিয়ায়।

49

কালো রঙের ট্রাউজার্স এবং হলুদ রঙের স্পোর্টস ব্রা পরেই রাস্তায় বেরিয়েছিলেন মালাইকা। অভিনেত্রীকে দেখা মাত্রই ঘিরে ধরেন পাপারাৎজিরা। একের পর এক ছবি নিমেষে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

59

স্পোর্টস অ্যাটায়ারে বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকা। উন্মক্ত পেটের খাঁজ দেখিয়েই রীতিমতো আগুন জ্বালিয়েছেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা।

69

নো লেকলাইন মালাইকার বোল্ড অবতার খুব সহজেই নজর কাড়ে। কোমরের কার্ভস থেকে ফ্ল্যাট পেটে আরও বেশি হট অ্যান্ড বোল্ড লাগছিল অর্জুনের প্রেমিকাকে।
 

79


অভিনেত্রী মালাইকাকে কুকুরের সঙ্গে খেলা করতে দেখা গেছে। অভিনেত্রী যে কতটা কুকুর ভালবাসেন তা ক্যামেরায় স্পষ্ট ধরা পড়েছে।

89

 ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। নো লেকে উপচে পড়ছে নায়িকার ভরা যৌবন। নিতম্ব দেখিয়ে পাপারাৎজির ক্যামেরায় ঝড় তুললেন সুপারহট মালাইকা।

99

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে বেশ  সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস। বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। বয়সে ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিচ্ছে বারবার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos