বাবার সঙ্গে বাড়িতে দেখা করতেও চাই অ্যাপয়েন্টমেন্ট, NCB জেরায় আরিয়ানের মন্তব্যে সমালোচনার ঝড়


প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই। ইতিমধ্যেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের  রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। এনসিবি জেরায় একের পর এক নয়া তথ্য উঠে আসছে। সূত্র বলছে, শাহরুখ নাকি এতটাই ব্যস্ত যে বাড়িতে বাবার সঙ্গে দেখা করতেও চাই অ্যাপয়েন্টমেন্ট, যা প্রকাশ্যে আসার পর সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Oct 7, 2021 3:59 AM IST

19
বাবার সঙ্গে বাড়িতে দেখা করতেও চাই অ্যাপয়েন্টমেন্ট,  NCB জেরায় আরিয়ানের মন্তব্যে সমালোচনার ঝড়


মাদককান্ডে এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে আরিয়ান খান (Aryan khan)।  মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতেই মাদক সেবনের অভিযোগ উঠেছে আরিয়ানের বিরুদ্ধে। ইতিমধ্যেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

29

সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের (Aryan khan) রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টিই যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। আরিয়ানের গ্রেফতারির পর থেকেই কাঠগড়ায় দাঁড়িয়েছে শাহরুখ খান।

39

মাদককান্ডে গ্রেফতার আরিয়ানকে নিয়ে চলেছে কদর্য আক্রমণ। কেউ বলছেন, 'বড়লোক বাবার বেগড়ানো সন্তান'। কেউ বলছেন শাহরুখ-গৌরীর অবহেলার জন্যই আজ মাদক কান্ডে এনসিবি-র কাস্টডিতে রয়েছেন আরিয়ান।
 

49

এনসিবি জেরায় একের পর এক নয়া তথ্য উঠে আসছে। সূত্র বলছে, শাহরুখ নাকি এতটাই ব্যস্ত যে বাড়িতে বাবার সঙ্গে দেখা করতেও চাই অ্যাপয়েন্টমেন্ট, যা প্রকাশ্যে আসার পর সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

59


অনেকেই বলছেন অভিভাবকের দায়িত্ব পালনে ব্যর্থ শাহরুখ-গৌরী। এবং সেই কারণেই মাদকাসক্ত হয়ে পড়েছেন আরিয়ান। তবে নেটিজেনদের এই দাবি মানতে নারাজ ভক্তরা। তাদের দাবি, শাহরুখ ভীষণ কড়া বাব হিসেবে, আরিয়ানকে ফাঁসানো হয়েছে।

69

এনসিবি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের লেন্স রাখার বাক্স থেকে বান্ধবীদের স্যানিটারি প্যাড এমনকী অন্তর্বাসের সেলাইয়ের মধ্যেও মাদক লুকিয়ে রাখতেন আরিয়ান।
 

79

 দীর্ঘ ৪ বছর ধরে  মাদক নেওয়ার কথা জেরায় স্বীকার করে নিয়েছেন। এমনকী শেষমেষ নিজেকে ধরে রাখতে না পেরে কান্নায় ভেঙে পড়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

89

সম্প্রতি ছেলের সঙ্গে দেখা করতে এনসিবি-র অনুমতি নিতে হচ্ছে শাহরুখকে। সূত্র বলছে, কাস্টডি-তে বাবাকে দেখে কান্নায় ভেঙে পড়েন আরিয়ান। 
 

99

এনসিবি জানায়, শাহরুখ পুত্রের কাছ থেকে তল্লাশিতে কোনও মাদক মেলেনি। তবে ঘনিষ্ঠ বন্ধু আরবাজের মার্চেন্টওয়ালার কাছে ৬ গ্রাম চরস মিলেছে। এনসিবি-র পক্ষ থেকে দফায় দফায় জেরা করা হচ্ছে আরিয়ান, আরবাজ ও মুনমুনকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos