৫ বিশেষ কারণই আপনাকে 'গুলাবো সিতাবো' দেখতে বাধ্য করবে, জানলে অবাক হবেন

লকডাউনেরও মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। পরিচালক সুজিত সরকারের বহুল চর্চিত ছবি 'গুলাবো সিতাবো' এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। সূত্র থেকে জানা গেছে, আগামী জুন মাসের ১২ তারিখ  অর্থাৎ আগামীকালই অ্যামাজন প্রাইমে ছবিটি দেখা যাবে। লকডাউনের মধ্যে প্রায় আড়াই মাস পরে দর্শকরা কোনও নতুন ছবি দেখতে চলেছে। ভাল ছবির জন্য অপেক্ষা করতেই হবে। ছবিকে ঘিরে শুরু থেকেই দর্শকদের উত্তেজনা তুঙ্গে। কিন্তু এমন কয়েকটি বিশেষ কারণ রয়েছে, যার জন্য অমিতাভ-আয়ুষ্মানের এই ছবি আপনাকে দেখতে বাধ্য করবে। আগামীকাল ছবি দেখার আগে জেনে নিন বিশেষ কারণগুলি।

Riya Das | Published : Jun 11, 2020 7:50 AM IST

110
৫ বিশেষ কারণই আপনাকে 'গুলাবো সিতাবো' দেখতে বাধ্য করবে, জানলে অবাক হবেন

কবে আসবে সেই দিন। এই অপেক্ষায় তাকিয়ে বলিউডের সিনেমাপ্রেমীরা। অবশেষে লকডাউনের মধ্যেই ডিজিটালে মুক্তির পথে 'গুলাবো সিতাবো' । কালই সেই বিশেষ দিন। 

210

এই প্রথমবার অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানাকে একসঙ্গে দেখা যাবে।  বিগ বি-র সঙ্গে আয়ুষ্মান যুগলবন্দি দেখতে হলে অবশ্যই সিনেমাটি দেখতে হবে। বাচ্চা থেকে বড় সকলেই মনেই দাগ কেটেছে ছবির অমিতাভকে।

310

'গুলাবো সিতাবো' ছবিটি পরিচালনা করেছেন সুজিত সরকার। যিনি এর আগেও ভিকি ডোনার, পিঙ্কের মতো আরও ভাল ভাল ছবি পরিচালনা করেছিলেন। প্রতিটি ছবিই বক্স অফিসে সুপারহিট। সুতরাং এই ছবিও যে দর্শকদের হতাশ করবে না  তা বোঝাই যাচ্ছে। সুজিত সরকারের হাত ধরেই বলিউডে অভিষেক হয়েছিল আয়ুষ্মানের।

410


ছবির ট্রেলারেই  গল্পের আভাস খানিকটা মিলেছে। বাড়িওয়ালা ও ভাড়াটের টক-মিষ্টি মজাদার কেমিস্ট্র সকলেরই মন কেড়েছে।

510

ছবিতে বেশ নবাবী স্টাইল প্রকাশ পেয়েছে। ছবির বেশিরভাগ শুটিং নবাবদের শহর লখনউ-এর আশেপাশে করা হয়েছে। ছবিতে নবাবী স্টাইলকে বেশ প্রাধান্য দেওয়া হয়েছে।

610

ছবিতে অমিতাভ একজন ৯০ বছর বয়সী প্রবীণ চরিত্রে অভিনয় করেছেন। যিনি কোনওভাবেই নিজের সম্পত্তি বিক্রি করতে চান না। 

710

কিন্তু আয়ুষ্মান তাকে বলেছেন, আপনার কোনও ছেলে নেই, আমার কোনও বাবা নেই আপনি আমাকে দত্তক নিন। ছবিতে দুজনের মজার কেমিস্ট্রি বেশ উপভোগ্য।

810

ছবিটি মূলত বাড়ির ভাড়াটে ও মালিককে কেন্দ্র করে করা হয়েছে। ছবিতে মির্জার ভূমিকায় দেখা যাবে অমিতাভকে। 

910

 ছবি নিয়ে দীর্ঘদিন ধরে চর্চা চলেই আসছে। ছবিতে পুরো অন্য লুকে নজর কেড়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। 

1010

বহুদিন আগে নয়া লুকে সকলকে চমকে দিয়েছিলেন অমিতাভ। অমিতাভকে দেখে যেন চেনায় যাচ্ছে না। প্রস্থেটিক মেক আপের সাহায্যে নিজের লুক পুরো পাল্টে ফেলেছেন অভিনেতা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos