নিককে বেমালুম ভুলে গিয়ে কাকে জড়িয়ে ধরে ভালবাসি বললেন প্রিয়ঙ্কা, পোস্টে জানালেন দেশি গার্ল

প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে উন্মাদনার শেষ নেই। প্রতিটি সম্পর্কেই বিশেষ যত্নবান বলিউডের দেশি গার্ল। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সুখেই সংসার করছেন পিগি চপস। তবে শুধু নিকই নয়, বরং পরিবারের প্রতি খেয়াল রাখতে তিনি সিদ্ধহস্ত। আবারও পরিবারের প্রতি তিনি কতটা দায়িত্বশীল, তার প্রমাণ দিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।

Riya Das | Published : Jul 13, 2021 4:15 AM IST

18
নিককে বেমালুম ভুলে গিয়ে কাকে জড়িয়ে ধরে ভালবাসি বললেন প্রিয়ঙ্কা, পোস্টে জানালেন দেশি গার্ল

সালটা ২০১৬, মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই  প্রথম সাক্ষাৎ। তারপরেই চলতে থাকে কথোপকথন। 

28

পরের বছরই অস্কার পরবর্তী একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। সেখানেই হলভর্তি লোকের সামনে হাঁটু মুড়ে বসে দেশি গার্লকে নিজের মনের কথা জানায় নিক।

38

 ২০১৮ সালে ২-রা ডিসেম্বর দুই রীতি অনুযায়ী বিবাহপর্ব সারেন নিক ও প্রিয়ঙ্কা চোপড়া। ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সুখেই সংসার করছেন দেশি গার্ল। 

48


পপতারকা নিক জোনাসের সঙ্গে প্রিয়ঙ্কার রসায়ন কতটা মধুর তা সকলেই জানেন। তবে শুধু নিকই নয়, নিকের পরিবারের সঙ্গে তার সম্পর্ক খুবই ভাল।
 

58

সম্প্রতি শাশুড়ি মায়ের জন্মদিন উপলক্ষ্যে একটি পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। যেখানে শাশুড়ি মায়ের সঙ্গে দেখা  গেছে প্রিয়ঙ্কা।

68

শাশুড়িকে 'মামা ডি জোনাস' বলেই সম্বোধন করেন প্রিয়ঙ্কা। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে প্রিয়ঙ্কা লিখেছেন, 'শুভ জন্মদিন । তোমায় পেয়ে ধন্য আমি। তোমায় অনেক ভালবাসি ও মিস করি'।

78

প্রিয়ঙ্কার সঙ্গে নিকের পরিবারের সম্পর্কের রসায়ন কেমন তা তাদের ছবিতেই স্পষ্ট। 

88

প্রিয়জনদের কথা তিনি কখনওই ভোলেন না। শাশুড়ি মায়ের সঙ্গে প্রিয়ঙ্কার ছবি ঝড়ের গতিতে ভাইরাল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos