একাধিক সন্তানের মা হতে চান প্রিয়ঙ্কা, তবে কি 'গান্ধারি'র পথেই হাঁটছেন বলিউডের 'দেশি গার্ল'

 বিয়ের ২ বছর পার করেছেন নিক-প্রিয়ঙ্কা জুটি। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে। সত্যিই কি জোনাস পরিবারে ছোট্ট খুদে আসতে চলেছে। এই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে। এর মধ্যেই বোমা ফাটালেন প্রিয়ঙ্কা চোপড়া। সন্তানের ক্ষেত্রে তিনি কোনও কার্পণ্য করতে চান না বলেই সাফ জানিয়েছেন। তবে কি গান্ধারির পথেই হাঁটতে চাইছেন বলিউডের 'দেশি গার্ল।'

Riya Das | Published : Jan 12, 2021 8:26 AM IST

110
একাধিক সন্তানের মা হতে চান প্রিয়ঙ্কা, তবে কি 'গান্ধারি'র পথেই হাঁটছেন বলিউডের 'দেশি গার্ল'


তবে কি করিনা-অনুষ্কার পর এবার প্রিয়ঙ্কার পালা।  খুব শীঘ্রই নাকি নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে।

210

বিয়ের ২ বছরের  মধ্যেই  নতুন অতিথি আসার আগেই সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বোমা ফাটালেন প্রিয়ঙ্কা চোপড়া।

310

২০১৮ সালে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। কাজ ছাড়া খুব একটা বেশি ভারতে আসেন না। বর্তমানে লস অ্যাঞ্জেলসে থাকেন অভিনেত্রী।
 

410

সম্প্রতি আন্তর্জাতিক এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে বোমা ফাটালেন পিগি চপস।

510


সন্তান নিয়ে প্রশ্ন করায় প্রিয়ঙ্কা সাফ জানিয়েছেন, 'আমার পক্ষে যতগুলি সম্ভব, আমি ততগুলিই সন্তান চাই'। প্রিয়ঙ্কার উত্তরে নেটিজেনরা বলছেন, তবে কি গান্ধারির পথেই হাঁটতে চলেছেন পিগি চপস।
 

610


সন্তান ছাড়াও বয়সে ছোট নিককে নিয়ে প্রশ্ন করা হলেও পিসি সাফ বলেছেন, ভারতীয় সংস্কৃতির সঙ্গে খুব সহজেই খাপ খাইয়ে নিয়েছেন নিক জোনাস।

710

 বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের।  তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে। 

810

সূত্রের খবর,  এই দম্পতি নাকি খুব শীঘ্রই বেবি প্ল্যান করতে চলেছেন। সংবাদসূত্রে জানা গিয়েছে, নিক-প্রিয়ঙ্কা নাকি জানিয়েছেন, খুব শীঘ্রই তারা বাবা-মা হতে চান। 

910

কিছুদিন আগেই তাদের কিছু ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা এই খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 

1010


যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছেন।তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos