উন্মুক্ত বক্ষের নেকলাইন নেমেছে নাভির তলানিতে, কটাক্ষের জবাবে কী বলেছিলেন মা মধু চোপড়া

প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডের সাহসী  অভিনেত্রীর তকমাও রয়েছে তার। বি-টাউনই শুধু নয়, হলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী।  নিজের জায়গা পাকালেও একাধিক বার ট্রোলের মুখে পড়তে হয়েছিল প্রিয়ঙ্কাকে।  চলতি বছরের ২৬ জানুয়ারি লস অ্যাঞ্জেলসে গ্র্যামির আসরে তার নেকলাইন পোশাকে আজও সরগরম পেজ থ্রি-র পাত। ডিজাইনার পোশাকে উন্মুক্ত বক্ষের পাশাপাশি তার নাভিযুগল যেন উষ্ণতাকে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছিল। অনেকেই তাকে জেনিফারের সঙ্গে তুলনা টেনেছিলেন। কিন্তু ফ্যাশন স্টেটমেন্টে উত্তেজনা ছড়াতে গিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন পিসি। মেয়ের পোশাকের কটাক্ষের মোক্ষম জবাব দিয়েছিলেন মা মধু চোপড়া। কীভাবে একহাত নিয়েছিলেন তাবড় তাবড় ব্যক্তিত্বদের, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jun 19, 2020 6:55 AM IST

19
উন্মুক্ত বক্ষের নেকলাইন নেমেছে নাভির তলানিতে, কটাক্ষের জবাবে কী বলেছিলেন মা মধু চোপড়া

গ্র্যামির সেই রাতের কথা আজও উজ্জ্বল অনেকের চোখে। প্রিয়ঙ্কা চোপড়া উন্মুক্ত বক্ষই যেন নেটদুনিয়ায় ট্রেন্ডিং।

29


নেকলাইন পোশাকে হট ক্লিভেজের জাদু ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে গ্র্যামির আসরে উপস্থিত হয়েছিলেন প্রিয়ঙ্কা।

39

সাদা রঙের পোশাকে খোলা বুকের চেরা যেন নাভিযুগলে ঠেকেছে। আর তার মধ্যে থেকে ঠিকরে বেরোচ্ছে হিরের ঝলকানি। ব্যাস এতটুকুই যথেষ্ঠ।

49

অনেকেই প্রিয়ঙ্কাকে এই পোশাকে নিতে পারেননি। মুহূর্তের মধ্যে ট্রোলের মুখে পড়েছিলেন অভিনেত্রী। এমনকী জেনিফার সঙ্গে তুলনা টেনেও নানা কটাক্ষ শুনতে হয়েছিল অভিনেত্রীকে।

59


বিষয়টি নিয়ে চুপ ছিলেন না প্রিয়ঙ্কার মা মধু চোপড়া।  প্রিয়ঙ্কার গাউন পরা নিয়ে তিনি সটান জবাব দিয়েছিলেন।

69


মধু চোপড়া জানিয়েছেন, তার মেয়েকে এভাবে ট্রোল করার জন্য তিনি ভীষণই আনন্দিত। কারণ এতে প্রিয়ঙ্কা আরও বেশি করে হাইলাইট হচ্ছে। এটা তার শরীর , তিনি যা খুশি তাই পরতে পারেন।

79

মধু চোপড়া আরও জানিয়েছিলেন, তার নিজের জীবনে সে যেটা খুশি সেটা করতে পারে। প্রিয়ঙ্কার পরা এই পোশাক নিয়ে আমাদের পরিবারের কোনও সমস্যা নেই যেখানে, সেখানে বাইরের লোকের কথা শোনার কোনও সময়ই নেই বলে জানিয়েছিলেন মধু।

89

প্রিয়ঙ্কার এই পোশাকে তার মা-এর মতামত ছিল। শুধু তাই নয়, পোশাক পরার আগেও প্রিয়ঙ্কা তার মাকে সেটা দেখিয়েছিল বলে জানিয়েছেন মধু চোপড়া।

99


যদি পোশাকটি দেখে প্রথম অবস্থায় অনেকটাই টেনশন ছিল। কিন্তু প্রিয়ঙ্কা সেটিকে খুব ভালমতো ক্যারি করেছিলেন বলে জানিয়েছিলেন মা মধু।

Share this Photo Gallery
click me!
Recommended Photos