'৫ মিনিটে আমায় উত্তেজিত করে দেখাও', যৌন নির্যাতনের শিকার রেচেলের বিস্ফোরক বয়ান

মি-টু মুভমেন্ট নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন রেচেল। মডেল তথা অভিনেত্রী রেচেল হোয়াইট যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে। ২০১৭ থেকে ভারতের বুকে ছড়িয়ে পড়া মি-টু মুভমেন্টকে অস্ত্র করে একের পর এক বলিউডের কেলেঙ্কারি ফাঁস হচ্ছে। খুলে যাচ্ছে অনেকেরই মুখোশ। এবার রেচেল জানালেন ঠিক কী ঘটেছিল তাঁর সঙ্গে, যার জন্য তিনি পরিচালক সাজিদের নামে এনেছিলেন নির্যাতনের অভিযোগ। 

Jayita Chandra | Published : Apr 29, 2020 5:55 AM IST / Updated: May 25 2020, 08:03 PM IST

19
'৫ মিনিটে আমায় উত্তেজিত করে দেখাও', যৌন নির্যাতনের শিকার রেচেলের বিস্ফোরক বয়ান

পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে ২০১৯ সালের শুরুতেই যৌন নির্যাতনের অভিযোগ নিয়ে এসেছিলেন মডেল রেচেল হোয়াইট। 

29

হামসাকল ছবির কাজের জন্য রেচেলকে বাড়িতে ডেকে পাঠিয়ে ছিলেন সাজিদ। প্রথমে যেতে নারাজ ছিলেন রেচেল। কিন্তু পরবর্তীতে বাড়িতে মা আছেন বলে ডেকে পাঠান সাজিদ। 

39

কথামত সাজিদের বাড়িতে হাজির হন রেচেল। কিন্তু বাড়িতে কেউ ছিল-ই না বলে অভিযোগ করেছেন রেচেল। পরিচারিকা সদর দরজা খুলে দেন এবং রেচেলকে সোজা  সাজিদের বেডরুমে পৌঁছে দেন।

49

সেখানে ঢুকতে না ঢুকতেই অস্বস্তি বোধ করেন রেচেল। তাঁকে সাজিদ প্রথমেই প্রশ্ন করেন তোমার এই ক্লিভেজ কি আসল!

59

খানিকটা অস্বস্তিতে পড়েন রেচেল। তিনি জানান এই ধরনের প্রশ্ন কেন, মুহূর্তে কথা পাল্টে সাজিদ বলেন তুমি পোশাক খুলে ফেল, দেখব বিকিনিতে তোমায় কেমন দেখায়!

69

রেচেল নারাজ হলে সাজিদ জানান, ছবিতে বিকিনি অনেক শ্যুট আছে, রেচেল জানান, তিনি অফিসে গিয়ে শ্যুট করে দেখাবেন।

79

এতেও সাজিদ না মানলে রেচেলকে তিনি আরও এক প্রস্তাব দিয়ে বসেন। ৫ মিনিটের মধ্যে আমায় উত্তেজিত কর, পারলেই ছবি তোমার হাতে। সেখান থেকে বেরিয়ে এসেছিলেন রেচেল। 

89

এরপরই নেট দুনিয়ায় সরব হয়েছিলেন তিনি। পাশাপাশি সাজিদের এই কাণ্ড ফাঁস হয়ে যাওয়ায় রুখে দাঁড়িয়ে ছিলেন বলিউডের কিছু তারকা। যারা আবার সাজিদের খাস বন্ধু বলে পরিচিত। 

99

অক্ষয় কুমার হাউসফুল ৪ ছবির কাজ থেকে বাদ দিয়েছিলেন  সাজিদকে। পাশাপাশি আরও অনেক তারকাই সাজিদের এই ব্যবহারে অসন্তোষ প্রকাশ করেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos