রাত পোহালেই বিয়ের পিঁড়িতে রাহুল বৈদ্য, দিশার প্রেমেই পরিণয়ের সফর

তপন বক্সি, মুম্বই-  গায়ক রাহুল বৈদ্যর গানের তরী আগামীকাল ভিড়ছে অভিনেত্রী  দিশা পারমারের ঘাটে। হ্যাঁ। রাত পোহালেই বিয়ে রাহুল বৈদ্যর। রাত পোহালেই রাহুল আর দিশা একসঙ্গে হতে চলেছেন  'দিশুল'(দিশা+রাহুল)। গানের জগতে যে রাহুল বৈদ্যর পথচলা শুরু হয়েছিল ২০০৪-এর 'ইন্ডিয়ান আইডল'-এর ফার্স্ট সিজনে। অভিজিৎ সাওয়ন্ত, অমিত সানার সঙ্গে।

Jayita Chandra | Published : Jul 15, 2021 11:23 AM IST

111
রাত পোহালেই বিয়ের পিঁড়িতে রাহুল বৈদ্য, দিশার প্রেমেই পরিণয়ের সফর

নাগপুরে জন্মানো মারাঠি রাহুলের সঙ্গে দিশা পারমারের পরিচয় ২০১৯ সালে। এক কমন ফ্রেন্ডের মাধ্যমে। দিশা দিল্লির মেয়ে। স্কুল জীবন পেরিয়ে মডেলিং আর ফ্যাশন শোয়ে নিজেকে ব্যস্ত করেছিলেন।
 

211

সেই সঙ্গে দিল্লির 'এলিট মডেল ম্যানেজমেন্ট এজেন্সি'- তে মডেলিংয়ের কোর্স করেছিলেন দিশা। যে এজেন্সি থেকে উঠে এসেছেন অনুষ্কা শর্মা, কঙ্গনা রানাওয়াত, মিনিশা লাম্বারা। 

311

এরপর মুম্বইয়ে 'রাজশ্রী প্রোডাকসনস'- এর অডিশনে যোগ দিয়ে দিশা পারমার নির্বাচিত হন স্টার প্লাসের হিন্দি সিরিয়াল 'প্যায়ার কা দর্দ হ্যাঁয় মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা'-য়। ২০১২ সালে।

411

এই সিরিয়ালের 'পানখুরি ' চরিত্রটি জনপ্রিয়তা অর্জন করে নেয়। এরপর জি টিভির সোপ অপেরা 'উও অপনা সা'-য় 'জাহ্নবী' হয়ে ওঠেন দিশা। হিন্দি টিভি সিরিয়ালের জগতে এরপর দিশাকে আর ফিরে তাকাতে হয়নি। 'সরস্বতীচন্দ্র' (দূরদর্শন), 'কুমকুম ভাগ্য'(জি টিভি),  'কুন্ডলী ভাগ্য' ( জি টিভি) -তে অভিনয় করে গিয়েছেন। 

511

অন্যদিকে রাহুল বৈদ্য 'ইন্ডিয়ান আইডল'-র ফার্স্ট সিজনে রানার আপ হওয়ার পর ২০০৫ সালে তাঁর প্রথম নন ফিল্মি মিউজিক অ্যালবাম 'তেরা ইন্তেজার' রিলিজ করেন।

611

যে অ্যালবামের গানগুলির মিউজিক কম্পোজ করেছিলেন হিন্দি ছবির জনপ্রিয় সুরকার  সাজিদ ওয়াজিদ। ওই একই বছরে শ্রেয়া ঘোষালের সঙ্গে 'শাদি নাম্বার ওয়ান' ছবিতে 'গড প্রমিস দিল ডোলা' গানটির প্লে-ব্যাক করেন। 

711

এরপর রাহুল সারা পৃথিবীতে গানের অনুষ্ঠান করার সঙ্গে সঙ্গে বিভিন্ন রিয়্যালিটি শো-এ অংশ নিয়েছেন। কখনও রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনেও বসেছেন। ২০০৮ সালে রাহুল স্টার প্লাসের রিয়্যালিটি শো 'যো জিতা ওহি সুপারস্টার'-এর টাইটেল  অর্জন করেন। ২০০৯ থেকে ২০১০ সালের মধ্যে স্টার প্লাস চ্যানেল এর রিয়্যালিটি শো 'স্টার মিউজিক কা মহা মুকাবলা' জিতে নেন। ২০১৩ সালে 'রেস টু' ছবিতে প্লে-ব্যাক করেন 'বে ইন্তেহান' গানটির।

811

২০১৯- এ পরিচয় হওয়া দিশা পারমারের সঙ্গে বন্ধুত্ব চলছিল রাহুলের। বন্ধুত্ব থেকে প্রেম। আর এবার প্রেম থেকে পরিণয়ে আবদ্ধ  হতে চলেছেন দুজন। দিশা পারমার-এর সঙ্গে রাহুল বৈদ্যর দু বছরের প্রেমের গল্প ফেয়ারি টেল এর মত। ২০২০-র অক্টোবর মাসে কালার্স চ্যানেলে শুরু হওয়া 'বিগ বস' রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছিলেন রাহুল বৈদ্য। 

911

 সাড়ে চার মাস ধরে চলা এই রিয়্যালিটি শোয়ের শেষ দিকে এসে ২০২১- এর ভ্যালেন্টাইন্স ডে-র বিশেষ পর্বে 'বিগ বস'-এর শোয়ে হাজির হন দিশা। সেখানেই অন ক্যামেরা সবার সামনে রাহুল প্রপোজ করেন দিশাকে। লাল টুকটুকে ড্রেস পড়ে আসা দিশা রাহুলের সেই প্রস্তাব মেনে নেন। কোভিড পরিস্থিতির জন্য কাঁচের দেওয়ালকে মাঝখানে রেখে রাহুল আর দিশা দুজন দুজনের ঠোঁটে এঁকে দেন গাঢ় চুম্বন। 
 

1011

কিছুদিন আগেই শোনা যায়, ২০২১-এর ১৬ জুলাই বিয়ে করতে চলেছেন তাঁরা। রাহুল বৈদ্য আর দিশা পারমারের  বিয়ে মুম্বইতেই হচ্ছে। তবে কোভিড পরিস্থিতির জন্য শুধুমাত্র নিকট কিছু আত্মীয় ও বন্ধু-বান্ধবদের নিয়ে এই অনুষ্ঠান সারতে চলেছেন তাঁরা। 

1111

কোভিড পরিস্থিতির জন্য হানিমুনের কোন নির্দিষ্ট স্পট এখনও ঠিক করে উঠতে পারেননি 'দিশুল'(দিশা+রাহুল)। এই মুহূর্তে দুই পরিবারের সদস্যদের নিয়ে জমে উঠেছে মেহেন্দি অনুষ্ঠান। রাহুলের খুব ইচ্ছা দালের মেহেন্দি কে নিয়ে আসার। সবার আশীর্বাদ চেয়ে রাহুল আর দিশা একটি সুন্দর ওয়েডিং কার্ডও ছাপিয়েছেন। 'এশিয়ানেট বাংলা'-র পক্ষ থেকে রাহুল আর দিশার জন্য রইল আগাম অভিনন্দন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos