জোর করে'পর্নোগ্রাফি'তে অভিনয়, নগ্ন ভিডিওতে না করতেই জুটেছিল হুমকি, ফাঁস বিস্ফোরক তথ্য

 পর্নোগ্রাফি কান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না রাজ কুন্দ্রা। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।  আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন রাজ কুন্দ্রাকে। ঠিকই একই অপরাধে চলতি বছরের শুরুতেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন অভিনেত্রী গহনা বশিষ্ঠ। ৪ মাস জেলে থাকার পর জামিনে মুক্তি পান। ফের আইনি জটিলতায় জড়ালেন গহনা। এফআইআর দায়ের করা হল অভিনেত্রীর বিরুদ্ধে। এবার বিস্ফোরক মন্তব্য ফাঁস করলেন গহনা, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Jul 30, 2021 11:32 AM IST

111
জোর করে'পর্নোগ্রাফি'তে অভিনয়, নগ্ন ভিডিওতে না করতেই জুটেছিল হুমকি, ফাঁস বিস্ফোরক তথ্য

তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পান নি শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। 

211

আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজরদাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে। পুলিশ সূত্রে খবর, পাশাপাশি ফোনেরও ফরেন্সিক পরীক্ষাও করানো হতে পারে ।

311

ঠিকই একই অপরাধে চলতি বছরের শুরুতেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন অভিনেত্রী গহনা বশিষ্ঠ। ৪ মাস জেলে থাকার পর জামিনে মুক্তি পান। 

411

ফের আইনি জটিলতায় জড়ালেন গহনা। এফআইআর দায়ের করা হল অভিনেত্রীর বিরুদ্ধে। এবার বিস্ফোরক মন্তব্য ফাঁস করলেন গহনা, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

511

পর্নোগ্রাফি কান্ডে এফআইআর দায়ের করার পরই গহনা ইনস্টা স্টোরিতে লেখেন, সকলকে অভিনন্দন জানায়, অবশেষে এক মহিলার বিরুদ্ধে মামলা রুজু হল। তবে আমি যদি ফেঁসে যাই তাহলে সংবাদমাধ্যমে আসল সত্যিটা ফাঁস করে যাবে।
 

611


গহনা বশিষ্ঠকে জেরা করার পরেই উমেশ কামাতের যোগের কথা জানতে পেরেছে মুম্বই পুলিশ। তার পর থেকে তদন্তে নয়া মোড় শুরু হয়েছে।
 

711


শুধু তাই নয়, গহনাকে জিজ্ঞাসা করেই প্রাথমিক তদন্ত শুরু হয়েছিল। এই ঘটনায় অভিনেত্রী রোয়া খান ওরফে ইয়াসমিন, ফোটোগ্রাফার মনু শর্মা, ভানু ঠাকুর, আরিশ শেখ, প্রতিভা নালাওয়ারের যোগের কথাও জানা যায়।

811

জোর করে পর্ন ছবির শুটিং করতে বাধ্য করেছে বলেও অভিযোগ এনেছেন রোয়া খান। এবং এই কাজের জন্য ২৫,০০০ টাকাও দিতে রাজি ছিল তারা। এমনকী আপত্তিকর অবস্থায় নগ্ন হতেও বাধ্য করলে রোয়া চিৎকার করলে তাকে হুমকি দেওয়া হয়।

911

মুম্বই ক্রাইম ব্রাঞ্চ আদালতকে জানিয়েছে, পর্নোগ্রাফি কান্ডে একাধিক অভিযোগকারী নিজেদের বয়ান রেকর্ড করতে এগিয়ে আসছেন। এবং রাজের চার কর্মচারীই তার বিরুদ্ধে সাক্ষী দিতে রাজি।
 

1011

পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় স্ত্রী শিল্পাকে এখনই কোনও ক্লিনচিট দেওয়া হয়নি, সাফ জানাল পুলিশ। এমনকি রাজের সঙ্গে পর্ন ব্যবসায় জড়িত কিনা শিল্পা শেট্টি, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি রাজের আর্থিক লেনদেন খতিয়ে দেখার জন্য ফরেন্সিক অডিটর নিয়োগ করছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

1111

মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা এই মামলার সঙ্গে যুক্ত সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছে। যদি এখনও পর্যন্ত এই মামলায় শিল্পার কোনও যোগসূত্র সামনে আসেনি। তবে শিল্পার ভূমিকা না থাকলেও তদন্তের খাতিরে ছাড় দেওয়া হচ্ছে না নায়িকাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos