আত্মহত্যা করলেন উরফি জাভেদ?সোশ্যাল মিডিয়ায় কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী

গুজব বিনোদন জগতের একটি অংশ, কিন্তু এই গুজব কখনো কখনো অতিরঞ্জিত হয়ে কখনো মাত্রা ছারিয়ে যায়, তখন তা বিরক্তি ও রাগের উদ্রেক করে। তেমনই ঘটেছে অভিনেত্রী উরফি জাভেদের সঙ্গে। এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন  বিগবসা খ্যাত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এর তিব্র প্রতিবাদ করেছেন তিনি।

Abhinandita Deb | Published : Jul 5, 2022 7:41 AM IST

13
আত্মহত্যা করলেন উরফি জাভেদ?সোশ্যাল মিডিয়ায় কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী


উরফি জাভেদ সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন, সেখানে তিনি জিগেস করেন যে 'এসব কি হচ্ছে এই পৃথিবী তে'। কিছু দিন আগে উরফি লোহার শিকলের তৈরি একটি আউটফিতে পড়েছিলেন, যার ফলে তাঁর গলা ও ঘাড়ে লাল কালশিটের দাগ পড়েছিল ,এরপর তাঁর অনুরাগী দের মধ্যে গুজব ছড়ায় যে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন উরফি।

23

এবার সেই ফেক-নিউজের প্রতিবাদে ক্ষুব্ধ অভিনেত্রী নিউজ টি কে নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন, এবং ক্যাপশনে লেখেন যে 'এসব কি হচ্ছে এই পৃথিবী তে', শুধু তাই নয় ওই ফেক নিউজ টি তে দেখা যায় উরফির ঘরে সেই লাল কালশিটের দাগ এবং নীচে উরফির বয়ানে লেখা যে তিনি নাকি অনেক দিন ধরে মৃত্যুর হুমকি পাচ্চিলেন। এবং উরফির আরেকটি ছবির নীচে তাঁর জন্ম- মৃত্যু সাল উল্লেখ করা রয়েছে।

33

এরপর ক্ষুব্ধ অভিনেত্রী মন্তব্য করেন যে 'আমি সাবধান করছি এরকম যেন আর না হয়, কারন  আমি এখনো এই পৃথিবী তে অনেক দিন থাকবো' ক্ষুব্ধ অভিনেত্রী আরও বলেন যে 'যারা আমার মৃত্যু কামনা করেন তাঁদের গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া উচিত।'

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos