ফ্যাশন থেকে জুয়েলারি ডিজাইনার, জেনে নিন কোথা থেকে কোটি কোটি টাকা আয় করছেন এই ৫ তারকার বোন

 বারো মাসে তেরো পার্বনের মধ্যে অন্যতম হল রাখি বন্ধন উৎসব। চলতি বছরের ১১ আগস্ট বৃহস্পতিবার  রাখি বন্ধন উৎসব পালন করা হবে। শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতেই এই রাখি বন্ধন উৎসব পালিত হয় ।  দিদিরা ভাইয়ের সুরক্ষার জন্য রাখি বাঁধেন। তবে শুধু ভাই বোন হয়, যে কোনও ব্যক্তির মঙ্গল কামনায় এই রাখি বাঁধা যায়। সারা দেশজুড়ে মহা সমারোহে এই রাখি বন্ধন উৎসব পালিত হয়। বলিউডেও ধুমধাম করে এই রাখি বন্ধন উৎসব পালন করা হয়।  তবে অনেক তারকাদেরই বোনেরাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে না গিয়ে নিজেদের মতো ব্যবসায় স্বপ্রতিষ্ঠিত।  শুধু তাই নয়, যেখানে থেকে আয়ও হচ্ছে কোটি কোটি টাকা। রণবীর কাপুর থেকে সইউ আলি খান,  রাখি বন্ধন স্পেশ্যালে চিনে নিন বলিউডের ভাই-বোন জুটিকে।
 

Riya Das | Published : Aug 11, 2022 5:36 AM IST

15
 ফ্যাশন থেকে জুয়েলারি ডিজাইনার, জেনে নিন কোথা থেকে কোটি কোটি টাকা আয় করছেন এই ৫ তারকার বোন

কারোরও নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড তো কারোর জুয়েলারি ডিজাইনের ব্যবসা। সকলেই নিজ নিজ ব্যবসায় স্বপ্রতিষ্ঠিত। বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের বোন রিদ্ধিমা কাপুর সাহানি জুয়েলারি ব্র্যান্ডের মালিক। বলিউড সেলিব্রিটিরাও তার গহনার ডিজাইন পছন্দ করেন। বি-টাউনের একাধিক অভিনেত্রীরাও ঋদ্ধিমার ডিজাইন করা জুয়েলারিতে সাজেন। ঋদ্ধিমার ব্যবসা আন্তর্জাতিক পর্যায়েও বিখ্যাত।

25

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন তথা অভিষেক বচ্চনের বোন শ্বেতা বচ্চনও ফিল্ম ইন্ডাস্ট্রি  দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন নি। শুরু থেকেই  নিজের ফ্যাশন হাউস খোলার কথা ভেবেছিলেন। এবং সেই মতোই ছোটবেলার বন্ধু মনীষা জয়সিংহের সঙ্গে ফ্যাশন ব্র্যান্ড চালান, যেখান থেকে কোটি কোটি টাকা আয় করেন  শ্বেতা বচ্চন।

35


বলিউডের পতৌদির নবাব সইফ আলি খানের বোন সাবা আলি খানও হিরের ব্যবসায় স্বপ্রতিষ্ঠিত। হিরের ডিজাইনের ব্যবসা করে কোটি কোটি টাকা আয় করেন সইফ আলি খান। করিনা কাপুরের জন্যও গয়নাও ডিজাইন করেছেন।  এছাড়াও বলি তারকারাও অভিনেত্রীর হিরের গয়নায় নিজেদেরকে সাজিয়ে তোলে।
 

45


অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর যিনি সিনেমা দিয়েই বলি কেরিয়ার শুরু করেছেন।  হর্ষবর্ধন কাপুরের বোন রিয়া কাপুর অভিনয় থেকে দূরে থাকেন। ফিল্মি ব্যাকগ্রাউন্ড থাকা সত্ত্বেও অভিনয় থেকে দূরে থাকেন রিয়া কাপুর। তবে বড় বোনের সঙ্গে রেসন নামে একটি ব্র্যান্ড চালায়।

55


বলিউড অভিনেতা তুষার কাপুরের থেকেও তার বোন একতা কাপুরের পরিচিতি অনেক বেশি। অভিনয় না করেই নিজের জনপ্রিয়তা তৈরি করেছেন একতা কাপুর। বালাজি টেলিফিল্মের হাত ধরেই তিনি নিজের জনপ্রিয়তা অর্জন করেছেন। টিভি সিরিয়ালের পাশাপাশি অনেক চলচ্চিত্রও নির্মাণ করেছেন, এবং সেখান থেকেই কোটি কোটি টাকা উপার্জন করেন একতা কাপুর।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos