বিয়ের পর হানিমুনে কোথায় গিয়েছিলেন রামায়ণের 'সীতা', জানলে অবাক হবেন

দীর্ঘ ৩৩ বছর পর লকডাউনে ফিরে এসেছে নব্বইয়ের দশকের জনপ্রিয় ধারাবাহিক  'রামায়ণ', 'মহাভারত'।  ১৯৮৭ সালে ২৫ জানুয়ারি প্রথম সম্প্রচারিত হয়েছিল রামায়ণ। সমস্ত দর্শক সেদিনই প্রথম দেখেছিল পর্দার রাময়ণ। সেই রামায়ণ নিয়ে আবারও হাজির হয়েছে দূরদর্শন। 'রামায়ণ'-এর জনপ্রিয় চরিত্র সীতার কথা কার না মনে আছে। দীপিকা চিকলিয়া, সীতার চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। দীর্ঘ ৩৩ বছর পরও আবার পর্দায় নতুন করে নজর কাড়ছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা চিকলিয়া। সম্প্রতি নিজের টুইটারে একের পর এক থ্রো ব্যাক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের  ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন দীপিকা। জানেন কি বিয়ের পর স্বামীর সঙ্গে কোথায় হানিমুনে গিয়েছিলেন দীপিকা, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jun 5, 2020 6:01 AM IST

111
বিয়ের পর হানিমুনে কোথায় গিয়েছিলেন রামায়ণের 'সীতা',  জানলে অবাক হবেন

'রামায়ণ'-এ সীতার কথা কার না মনে আছে। দীপিকা চিকলিয়া সীতার চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। বর্তমানে কেমন আছেন অভিনেত্রী, কী বা করছেন তা জানতে সকলেই আগ্রহী হয়ে রয়েছেন।

211


সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ সীতা ওরফে দীপিকা। প্রতি মুহূর্তেই নিজের থ্রো-ব্যাক ছবি শেয়ার করছেন অভিনেত্রী। শুধু তাই নয়, সম্প্রতি  নিজের ব্যক্তিগত জীবন নিয়েও একটি পোস্ট করেছেন দীপিকা।

311


ব্যক্তিগত জীবনে নিজের প্রেমের গল্পই সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। তিনি তার বাস্তবের গল্পটি রামায়ণের আদতেই শেয়ার করেছেন।

411

অভিনেত্রী জানিয়েছেন,সকলেই জানেন সীতা কীভাবে রামের সঙ্গে দেখা করেছিল। ঠিক তেমনই আমি ভেবেছিলাম যে আমি কীভাবে আমার বাস্তব জীবনে রামের সঙ্গে দেখা করব।

511


বলিউড ছবি 'সান মেরি লায়লা'-তে ডেবিউ করেছিলেন অভিনেত্রী দীপিকা। যা বক্স অফিসে ভাল সাড়া ফেলেনি। এই ছবির একটি দৃশ্যেই  বিজ্ঞাপন চলচ্চিত্রের শুটিং করা হয়েছিল। সেই শুটিং চলাকালীন হেমন্ত সেই শুটিং দেখতে এসেছিল।

611


দীপিকা আরও জানিয়েছেন, তার স্বামী পরিবার দীর্ঘদিন ধরেই কসমেটিক তৈরি ও বিক্রয় করে আসছে।  বিজ্ঞাপনী শ্যুটিংয়েই তাদের প্রথম দেখা হয়েছিল।  তারপরেই দুজনেই তাদের নিজেদের জীবনে ব্যস্ত হয়ে পড়ি।

711

বেশ কয়েক বছর পরে হেমন্ত  বাড়ির কাছে একটি পার্লারে আমাকে দেখতে পায়, এবং আমাকে জানায়, এতগুলি বছরে আমি সর্বদাই তার মনের মধ্যে ছিলাম, জানিয়েছেন দীপিকা।

811


সালটা ১৯৯১। পারিবারিক বন্ধু সাহায্যে  দেখা হয় দীপিকা। প্রায় ২ ঘন্টা কথোপকথনের পরে দীপিকা সিদ্ধান্ত নিয়েছিল, যে তিনি নিজের জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন। তারপর ২৯ এপ্রিল দীপিকার জন্মদিনের দিন ছোট্ট একটি অনুষ্ঠানও করেছিলেন তারা। ওই একই বছরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দীপিকা ও হেমন্ত ।

911

বিয়ের পরে মধুচন্দ্রিমা নিয়ে দীপিকা জানিয়েছেন, তার স্বামী তাকে জিজ্ঞাসা করেছিলেন হানিমুনে কোথায় যাবেন?দীপিকা উত্তরে বলেছিলেন সুইজারল্যান্ড।
 

1011


 দীপিকার কথা মতোই সুইজারল্যান্ডেই হানিমুনে গিয়েছিলেন তারা। হানিমুনের একটি ছবিও শেয়ার করেছিলেন দীপিকা। হানিমুনে গিয়ে অনেক শহরেও ভ্রমণ করেছিলেন তারা।

1111

বিয়ের দুদিন পরেই হানিমুন ডেস্টিনেশনে উড়ে গিয়েছিলেন দীপিকা। কিন্তু সাংসদের অধিবেশনে যোগ দেওয়ার কারণে তারা দুজনেই একদিন দিল্লিতে ছিলেন। তারপরই স্বপ্নের দেশে পাড়ি দিয়েছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos