নিজেকেই 'চরিত্রহীন'-এর তকমা দিয়েছিলেন শেহনাজ, কী প্রতিক্রিয়া ছিল সিদ্ধার্থর

সদ্যই শেষ হয়েছে 'বিগ বস ১৩'। বহু কাদা ছোড়াছুড়ির পর বিজয়ীর ট্রফি হাতে উঠেছে সিদ্ধার্থ শুক্লার। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা। সকলের সঙ্গে ঝামেলা করলেও শেহনাজ গিলের সঙ্গে তাকে ঠিক উল্টো সুরেই কথা বলতে দেখা গিয়েছে। সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য এই অভিনয়। তা নিয়ে রয়েছে বিস্তর জল্পনা। সম্প্রতি একটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে নিজেকে ভাল মনের মানুষ হিসেবে প্রমাণ করতে গিয়ে চরিত্রহীন বলে সম্বোধন করেছেন শেহনাজ গিল। আর তাতেই ঘটেছে বিপত্তি। কী এমন ঘটেছিল যে নিজেকে চরিত্রহীন বলেছিলেন শেহনাজ, এই নিয়ে  প্রশ্ন তুলেছেন নেটিজেনরা, জেনে নিন বিশদে। 

Riya Das | Published : Jun 5, 2020 5:01 AM IST

18
নিজেকেই 'চরিত্রহীন'-এর তকমা দিয়েছিলেন শেহনাজ, কী প্রতিক্রিয়া ছিল সিদ্ধার্থর


জনপ্রিয় জুটি হিসেবে সকলের কাছে পরিচিত ছিলেন শেহনাজ গিল এবং সিদ্ধার্থ  শুক্লা,। এমনকী হ্যাশট্যাগ  'সিডনাজ ' হিসেবেই সকলের কাছে জনপ্রিয় ছিল এই জুটি।

28


বিগবসের ঘরে তাদের রসায়ন অনেকেরই পছন্দ হয়েছিল। তাদের ঝগড়া থেকে খুনসুটি, রোম্যান্সের মুহূর্ত সবটাই মনে ধরেছিল ভক্তদের।

38


বিগ বসের বাড়িতে থাকাকালীন শেহনাজ ও দেবলীনা অন্যান্য সদস্যদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। আর সেই আড্ডা চলাকালীন নিজেকে ভাল মনের মানুষ হিসেবে প্রমাণ করতে গিয়ে 'চরিত্রহীন' বলে সম্বোধন করেছিলেন।

48

দেবলীনা শেহনাজকে পাঁচটি ভাল ও পাঁচটি খারাপ গুণ বলতে বলেছিলেন। শেহনাজ নিজের খারাপ গুণ দিয়ে শুরু করেছিলেন।

58


শেহনাজ বলেছিলেন, তিনি নিজে স্বার্থপর, ভাল বন্ধু নির্বাচন করতে পারেন না। ঠিক সেই সময় তার কোলে শুয়ে ছিলেন সিদ্ধার্থ। তখন সিদ্ধার্থ বলেছিলেন, সে কি তার বন্ধু নয়?

68

নিজের অন্যান্য গুণের কথা বলতে গিয়েই নিজেই নিজেকে চরিত্রহীন বলেছিলেন। এবং আরও সমস্যায় পড়ে গিয়েছিলেন।

78

নিজেকে 'চরিত্রহীন' বলার সঙ্গে সঙ্গেই বালিশ দিয়ে মারতে শুরু করেছিলেন সিদ্ধার্থ।

88


তবে সিদ্ধার্থ একাই নন, পারস, দেবলীনা সকলেই তাকে বালিশ ছুড়ে মেরেছিস এবং তার বলা কথা সংশোধনও করতে বলেছিল। তার উত্তরে শেহনাজ বলেছিলেন, তিনি ইংরাজি জানেন না, তাই কোন শব্দটি ব্যবহার করবেন তা জানেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos