শাড়ির-ভাঁজে, বুকের-খাঁজে পুরুষদের ঘুম কেড়েছেন দিশা!

দিশা পাটানি তাঁর আকর্ষণীয়তা দিয়ে ইনস্টাগ্রামকে উত্তপ্ত করার সুযোগ কখনই মিস করেন না। তাঁর ফ্যাশন-সেন্স সবসময়েই মুগ্ধ করে নেটিজেনদের। সম্প্রতি শাড়ি তে কতগুলো ছবি পোস্ট করে হৃদয়ে অসংখ্য পুরুষের আগুন ধরিয়েছেন অভিনেত্রী।
 

Abhinandita Deb | Published : Jul 7, 2022 10:55 AM IST / Updated: Jul 07 2022, 04:44 PM IST

17
শাড়ির-ভাঁজে, বুকের-খাঁজে পুরুষদের ঘুম কেড়েছেন দিশা!


দিশা পাটানি তাঁর আকর্ষণীয়তা দিয়ে ইনস্টাগ্রামকে উত্তপ্ত করার সুযোগ কখনই মিস করেন না। তাঁর ফ্যাশন-সেন্স সবসময়েই মুগ্ধ করে নেটিজেনদের। সম্প্রতি শাড়ি তে কতগুলো ছবি পোস্ট করে হৃদয়ে অসংখ্য পুরুষের হৃদয়ে আগুন ধরিয়েছেন অভিনেত্রী।
 

27

দিশা পাটানি, একজন অন্যতম ব্যস্ত বলিউড অভিনেত্রী, নিঃসন্দেহে বর্তমান সময়ের সবচেয়ে আকর্ষণীয় অভিনেত্রী। অভিনেত্রীর সৌন্দর্য, প্রাণবন্ততা ও যৌনআবেদনময়ী ছবি গুলি নেশা ধরিয়ে দিতে পারে সহজেই।

আরও পড়ুন,মালাইকার সঙ্গে প্রতিযোগিতা?সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সরাসরি চ্যালেঞ্জ করলেন অভিনেত্রী!

37

দিশা ধারাবাহিকভাবে নিজেকে ছাড়িয়ে যায়, পোশাকে তাঁর অ্যাবস এবং সেক্সী-টোনড পা দেখা যায় সবসময়েই।সম্প্রতি শাড়ি তে কত গুলো ছবি পোস্ট করে সমস্ত লাইমলাইট তাঁর দিকেই টেনে নিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন,দীপিকা থেকে আসিন মজেছিলেন ধোনির প্রেমে, এমএস ধোনির প্রাক্তন প্রেমিকাদের কে চিনে নিন
 

47

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের শাড়ি পরা ছবি পোস্ট করেছেন। দিশা যেকোন কিছুকে সুন্দর করে তুলতে পারে, সে ফ্রক, গাউন বা বিকিনি পরা হোক বা ভারতীয় নারীর শাড়ি। ক্যাপশনে অভিনেত্রী একটি গোলাপি রঙ্গের ফুলের ইমজি দিয়েছেন। ৩০ বছর বয়সী অভিনেত্রী একটি হালকা গোলাপী রঙের সিকুইন্ড শাড়ি পড়েছেন, মুখে স্বল্প মেকআপ, চোখে গাঢ় আইলাইনার ও ঘন মাস্কারা, খোলা চুলে যে কারুর হৃদয়ে আগুন লাগিয়ে দেয়ার পক্ষে যথেষ্ট! গয়না বলতে কানের দুল এবং একটি আংটি দিয়ে পুরো লুকটি কমপ্লিট করেছেন। বিশেষ আকর্ষণ তাঁর চকচকে গোলাপী লিপশেড এবং মুখে হালকা হাইলাইটার।

57

দিশা পাটানির সবচেয়ে আকর্ষণীয় গুণ হল যে তিনি খুব কম মেকাপেই নিজেকে সুন্দর দেখাতে পারেন। তাঁর দেবী-সদৃশ আভা সে যাই পরেন বা করেন না কেন তাঁর প্রেমী-অনুরাগীদের বশ করে রাখেন
 

67

সম্প্রতি, 'এক ভিলেন রিটার্নস' এর ট্রেলার উন্মোচনের সময় অভিনেত্রী পুরো ইভেন্টের সবচেয়ে উত্তেজনাপূর্ণ অংশ ছিলেন। অভিনেত্রী এখন এক ভিলেন রিটার্নস প্রচারে ব্যস্ত। দিশা সম্প্রতি ধর্ম প্রোডাকশন থেকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে 'যোধা' ছবির শুটিং শেষ করেছেন সাগর আম্ব্রের পরিচালনায়।

77

উপরন্তু, নাগ অশ্বিন পরিচালিত এবং প্রভাস এবং দীপিকা পাড়ুকোন অভিনীত একটি সিনেমা 'কে'তেও দেখা যাবে অভিনেত্রীকে, এটি তেলেগু, তামিল, হিন্দি, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে এবং এটি একটি প্যান-ইন্ডিয়ান ফিল্ম।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos