পাইরেসির স্বীকার শামশেরা! মুক্তির কিছু ক্ষনের মধ্যেই টরেন্টে লিক!

মুক্তির মাত্র আর কিছু ঘ ঘন্টা  পরেই, পাইরেসির স্বীকার হলো রনবীর কপূর অভিনীত শামশেরা। বিভিন্ন টরেন্ট ওয়েবসাইটে লিক হলো ছবি। যদিও এটাই প্রথম ছবি নয়, এর আগেও বহু ছবি মুক্তির কিছু সময় পরেই ইন্টারনেটে লিক হতে দেখা গেছে। বেশির ভাগ ছবির সঙ্গেই এটা ঘটে।

Abhinandita Deb | Published : Jul 23, 2022 6:19 AM IST

14
পাইরেসির স্বীকার শামশেরা! মুক্তির কিছু ক্ষনের মধ্যেই টরেন্টে লিক!

শামশেরা নির্দেশনা দিয়েছেন করণ মালহোত্রা এবং প্রযোজনা করেছে আদিত্য চোপড়া তথা ইয়াশ রাজ ফিল্মস। এই অ্যাকশন ড্রামা ছবিটির গল্প ভারতের প্রাক স্বাধীনতার পটভূমির ওপর ভিত্তি করে তৈরি হয়েছে । ছবিতে প্রথমবার রনবীর কপূরকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। একইসঙ্গে বাবা এবং ছেলের চরিত্রে অভিনয় করেছেন রনবীর।

24

ছবিটির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই প্রচুর প্রত্যাশা তৈরি হয়েছিল, এভাবে অনলাইনে ছবি লিক স্বাভাবিকভাবেই নির্মাতাদের চিন্তায় ফেলেছে। মুভির ফুল এইচডি কোয়ালিটি ভিডিও লিক হয়েছে ' মুভিরুলজ ' , তামিলরকার্স ইত্যাদি ওয়েবসাইটে।পাইরেসির স্বীকার শামশেরা,আশা করা হচ্ছে শামশেরা, ভূলভুলাইয়া ২ এর সমস্ত বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়ে, ২০২২ এর সেরা বিনোদন মূলক ছবির তকমা ছিনিয়ে নিতে পারে।

34

ইতিমধ্যে বেশ কিছু ছবি যা সম্প্রতি রিলিজ করেছে যেমন থর: লাভ অ্যান্ড থান্ডার, সাবাশ মিঠু, হিট দ্য ফার্স্ট কেস, খুদা হাফিজ: চ্যাপ্টার ২, অগ্নি পরীক্ষা, যুগ যুগ জিও, বিক্রম মেজর, সম্রাট পৃত্বীরাজ, স্ট্রেঞ্জার থিংস সিজন ফোর, আর আর আর, কেজিএফ:চ্যাপ্টার ২, আশ্রম ৩, ভুলভুলাইয়া ২, এফ থ্রি, ধাকার, অনেক, হিরোপন্তি ২, রানওয়ে ৩৪, আচারিয়া, কাথুভাকুলা রেন্দু কাধাল সহ আরও অনেক ছবি টরেন্টে লিক হয়েছে ।

44

এভাবে অনলাইনে ছবি লিক স্বাভাবিকভাবেই নির্মাতাদের চিন্তায় ফেলেছে, মুভি লিক হওয়া সত্ত্বেও ছবি কিন্তু বক্স অফিসে ভালই প্রতিক্রিয়া পাচ্ছে এখনও অবধি। আশা করা হচ্ছে শামশেরা, ভূলভুলাইয়া ২ এর সমস্ত বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়ে, ২০২২ এর সেরা বিনোদন মূলক ছবির তকমা ছিনিয়ে নিতে পারে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos