সুশান্ত ও অঙ্কিতার বিচ্ছেদের পেছনে রহস্য কী, নেট-দুনিয়ায় সরব হলেন রঙ্গোলি

সুশান্তের সঙ্গে অঙ্কিতার ছিল দীর্ঘ দিনের সম্পর্ক। একের পর এক হিট এপিসডের মধ্যে দিয়ে তাঁরা দর্শকদের উপহার দিয়ে চলেছিলেন তখন। কয়েকদিনের মধ্যেই মন দেওয়া নেওয়া সেরে ফেলেন এই জুটি। তারপর দীর্ঘ পথচলা এবং বিচ্ছেদ। এত অনুভুতি সত্ত্বেও কেন বিচ্ছেদের পথ বেছেছিলেন তাঁরা, খোলসা করলেন রঙ্গোলি। 

Jayita Chandra | Published : Jun 22, 2020 1:02 PM IST

19
সুশান্ত ও অঙ্কিতার বিচ্ছেদের পেছনে রহস্য কী, নেট-দুনিয়ায় সরব হলেন রঙ্গোলি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই নেট দুনিয়ায় সরব হয়েছেন কঙ্গনা রানওয়াত। একের পর এক প্রশ্ন তুলে তিনি ক্রমেই খোলসা করছেন অন্দরমহলের রহস্য। 

29

এবার সুশান্ত সম্পর্কে মুখ খুললেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতার বিচ্ছেদের কারণ নিয়ে ঝড় তুললেন নেট-পাড়ায়। 

39

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতার সম্পর্কের গভীরতার আঁচ মিলত প্রতিটা মুহূর্তে। দুই তারকাই একে অন্যের জন্য ছিলেন পার্ফেক্ট। 

49

সুশান্ত তাঁর মনোবিদকে জানিয়েছিলেন, অঙ্কিতা কেবল তাঁর প্রেমিকা বা স্ত্রীই ছিলেন না বরং, অঙ্কিতা তাঁকে মায়ের মত আগলেও রাখতেন। 

59

সুশান্তের প্রয়াণের খবর পাওয়ার পরই মাথা ঘুরে পড়েগিয়েছিলেন অঙ্কিতা। নিজে দাঁড়িয়ে থেকে শেষ সময় সব কাজও করেছেন তিনি। থেকেছেন পরিবারের পাশেও। 

69

এমন বন্ডিং থাকা সত্ত্বেও কেন সুশান্ত ছেড়েছিলেন অঙ্কিতাকে, সেই রহস্য এবার ভেদ করলেন রঙ্গোলি। সোশ্যাল মিডিয়াতে জানালেন, সুশান্তের পিআর-এর জন্যই তাঁদের বচ্ছেদ হয়। 

79

সুশান্তের পি-আর টিমই তাঁকে বুঝিয়েছিলেন বলিউডে নাম করতে হলে থাকতে হবে সুন্দর প্রেমিকা, কিংবা হতে হবে বিশাল প্রতিষ্ঠিত, নয়তো এক ঘরে করে রাখবে সকলে। 

89

সেই কথায় কান দিয়েই সুশান্ত ছেড়েছিলেন অঙ্কাতে। বিচ্ছেদের পর নিজেও ভালো ছিলেন না সুশান্ত। জানিয়ে ছিলেন অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ ছিল তাঁর সব থেকে বড় ভুল। 

99

রঙ্গোলির এই কথায় আবারও সুশান্তের ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা তুঙ্গে। যদিও এখনও এই নিয়ে পুলিশি জেরায় কিছু খোলসা হয়নি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos