'নেপোটিজম বাড়িতেই পুষে রেখেছেন, সুশান্তের মৃত্যু আপনার কাছে অজুহাত মাত্র'

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড তারকাদের মধ্যে সবার আগে রাজনীতি এবং নেপোটজিমের বিরুদ্ধে স্বর তুঙ্গে তুলেছিলেন কঙ্গনা রনাওয়াত। তিনি ব্যক্তিগতভাবে করণ জোহারকে স্বজনপোষণ নিয়ে তাঁর শো কফি উইথ করণে গিয়ে অপদস্ত করে এসেছিলেন। এবার এই নেপোটিজমের পাল্টা ধাক্কা লাগল কঙ্গনার উপরেই। নিজের বোন রঙ্গোলি চান্ডেল এবং অক্ষত রনাওয়াতকে নিজের প্রযোজনা সংস্থায় চাকরি দেওয়ার কারণে তাঁকে নিয়ে চলছে একপ্রস্থ নিন্দা।

Adrika Das | Published : Jun 22, 2020 10:29 AM IST / Updated: Jun 22 2020, 06:27 PM IST

110
'নেপোটিজম বাড়িতেই পুষে রেখেছেন, সুশান্তের মৃত্যু আপনার কাছে অজুহাত মাত্র'

বলিউডে এসেছিলেন আদিত্য পঞ্চোলির হাত ধরে। তাঁর সঙ্গে কঙ্গনার নাম জড়ানো, কঙ্গনাকে শারীরিক অত্যাচার করা বিভিন্ন তথ্যই প্রকাশ্যে আসে বহু পরে। 

210

আদিত্য পঞ্চোলির মাধ্যমে বলিউডে আসার কারণে কঙ্গনাকেও নেপটিজমের প্রোডাক্ট বলে দাবি করছে একাংশ নেটিজেনের দল। তাদের কথায়, কঙ্গনা সুশান্তের হয়ে লড়ছেন না।

310

সুযোগ বুঝে বলিউডের বিরুদ্ধে দাঁড়াবেন বলে সুশান্তের মৃত্যুকে কারণে হিসেবে দেখাচ্ছেন। কঙ্গনা নাকি নিজেও নেপটিজমের কারণেই ইন্ডাস্ট্রিতে এতদূর আসতে পেরেছেন।

410

আজ যে মহেশ ভাটের কারণেও তিনি গ্যাংস্টার ছবিতে প্রধান নায়িকার চরিত্রে ব্রেক পান। এই মহেশ ভাটকে সিঁড়ি করেই নাকি কঙ্গনা অনেক দূর এসেছেন। 

510

জনপ্রিয়তা পাওয়ার পর মহেশ ভাটের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছিলেন কঙ্গনা। এরপরই হৃত্বিক রোশনের সঙ্গে কঙ্গনার অ্যালেজেড প্রেম। যার সমস্যার অন্ত নেই। 

610

হৃত্বিক নিজেই একজন তারকার ছেলে। সেখানে হৃত্বিকের সঙ্গে সম্পর্কে থাকাকালীন 'কাইটস' ছবিতে অভিনয়ের সুযোগ পান কঙ্গনা। নেটিজেনের প্রশ্ন, কঙ্গনা যদি নেপটিজম পছন্দই না করেন তাহলে হৃত্বিকের হাত ধরে বড় ছবির ব্যানারে কাজ করলেন কেন। 

710

অন্যদিকে তাঁর ব্যক্তিগত জীবনেও নেপটিজমের ছোঁয়া। নিজের বোন রঙ্গোলি চান্ডেলকে নিজের ম্যানেজার হিসেবে রেখেছেন। যেখানে তাঁৎ বোনের পাব্লিক রিলেশন থেকে শুরু করে পার্সোনাল ম্যানেজার হওয়ার কোনও যোগ্যতাই অর্জন করেননি। 

810

এছাড়াও নেটিজেন প্রশ্ন তুলেছে, তাঁর ভাই অক্ষত রনাওয়তকে নিয়ে। নিজের প্রযোজনা সংস্থা খোলার পর কঙ্গনা তাঁর ভাই অক্ষতকে আইনি এবং আর্থিক দিকটি দেখার দায়িত্ব দিয়েছেন। 

910

স্বজনপোষণ ওরফে নেপটিজম। যে শব্দটি কঙ্গনাই বলিউডকে নতুন করে শিখিয়েছিলেন, তা ব্যাকফ্যায়ার করে কঙ্গনাকেই। নিজের বোন এবং অক্ষতকে নিজের কোম্পানিতে রেখে নেপটিজমের উদাহরণ দিয়েছেন বলে দাবি নেটদুনিয়ার। 

1010

নেপটিজম সর্বত্র। এর বিস্তারের কোনও শেষ নেই। তা সে টলিউড হোক বা বলিউড। বিনোদনের জগৎ ছাড়াও সাধারণ জীবনেও তেমনই উদাহরণ আমাদের নজরে আসে। ডাক্তারের ছেলে ডাক্তার, শিক্ষিকার মেয়ে শিক্ষিকা। যদিও ব্যতিক্রম থেকেই থাকে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos