বাড়ির পরিচারিকাকে প্রায় মেরেই ফেলেছিলেন রণবীর, গোপন রহস্য ফাঁস নীতুর

ছোট থেকেই রণবীর কাপুর বেশ দুষ্ট ছিলেন। পরিবারের যতটা আদরের ছিলেন, ঠিক ততটাই মায়ের চোখের মণি। কিন্তু মজার ছলে রণবীর এক একবার এমন কিছু কাজ করে বসেন যার ফল ভুগতে হত তাঁর পরিবারের সদস্যদের। এমনই এক ঘটনার কথা শেয়ার করেছিলেন এবার নীতু কাপুর। 

Jayita Chandra | Published : Jun 22, 2020 11:23 AM IST

18
বাড়ির পরিচারিকাকে প্রায় মেরেই ফেলেছিলেন রণবীর, গোপন রহস্য ফাঁস নীতুর

রণবীর কাপুর, ওপর ওপর দেখে অনেকেই মনে করে থাকেন অভিনেতা বেজায় শান্ত প্রকৃতির। কিন্তু ছোটবেলায় ততটাই দুষ্টু ছিলেন তিনি। মা নীতু কাপুরের কথায় সর্বদা চোখে চোখে রাখতে হত তাঁকে। 

28

এক সাক্ষাৎকারে রণবীরের বিভিন্ন খুটিনাটি রণবীরের খুনসুটি নিয়ে মুখ খুলেছিলেন নীতু কাপুর। তিনি জানিয়েছিলেন ছোট থেকেই রণবীর ছিলেন বেশ চঞ্চল।

38

বিভিন্ন বিষয় ছিল রণবীরের কৌতুহল। তাই অনেক সময় এমন অনেক কাজ করে বসতেন যার জন্য সকলের মাথায় হাত পড়ত। এবার রণবীর প্রায় বাড়ির কাজের লোককে প্রায় মেরেই ফেলেছিলেন। 

48

রণবীর জানতেন যে তাঁর বাড়ির পরিচারিকা মোটেই সাঁতার জানতেন না। কিন্তু তাও কী মনে হয়েছিল তাঁকে সুইমিং পুলে ঠেলে ফেলে দিয়েছিলেন রণবীর কাপুর। 

58

মুহূর্তে সকলের নজরে পড়ে সেই ঘটনা। তড়িঘড়ি নীতু কাপুর সেই পরিচারিকাকে তোলার ব্যবস্থা করে। রণবীর জানিয়েছিলেন সে কীভাবে উঠে তাই দেখত রণবীর। 

68

কেবল বাড়িতে নয়, স্কুলেও অনেককে অনেক সময় সমস্যার মধ্যে পড়তে হয়েছে। অভিযোগও এসেছে অনেকবার। তবে সময়ের সঙ্গে সঙ্গে রণবীর নিজেকে বদলে ফেলেছিলেন। 

78

একবার পরিবারের সঙ্গে নিউইয়র্কে গিয়েছিলেন রণবীর। সেখানে নিয়ে হঠাৎই অ্যালাম বাজিয়ে দিয়েছিলেন তিনি। শুধু মাত্র দেখার জন্য যে তা ঠিক মত কাজ করে কী না।

88

রণবীরের এমনই কিছু খুটিনাটি ঘটনা তাঁর সহ অভিনেতা অভিনেত্রীরা বলে থাকেন। যদিও প্রকাশ্যে তিনি খুব একটা চঞ্চলতার পরিচয় দেন না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos