রানির গায়ের রঙ নিয়ে ঐশ্বর্যের কুমন্তব্য, পাল্টা জবাব যশ রাজের মালকিনের, দুই নায়িকার ঠান্ডা লড়াই

এক সময় বন্ধুত্বের নজির গড়েছিল ঐশ্বর্য রাই এবং রানি মুখোপাধ্যায়। একে অপরের প্রিয় বান্ধবীর চেয়েও বেশি গভীর ছিল তাঁদের সম্পর্ক। সেই সম্পর্কে হঠাৎ কেন ধরল চিড়। মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে গিয়েছিল। একাধিক কারণের জেরে সম্পর্কে ভাঙন ধরে তাঁদের। 

Adrika Das | Published : Aug 18, 2020 8:29 AM IST / Updated: Mar 11 2023, 04:34 PM IST

110
রানির গায়ের রঙ নিয়ে ঐশ্বর্যের কুমন্তব্য, পাল্টা জবাব যশ রাজের মালকিনের, দুই নায়িকার ঠান্ডা লড়াই

ঠিক কী কারণে তাঁদের বন্ধুত্বের চিড় ধরে, এ বিষয় কোনও মন্তব্য কখনই করেননি রানি এবং ঐশ্বর্য। তবে একাংশ নিন্দুকদের মতে বিবেক ওবেরয় ছিল এর প্রধান কারণ।

210

২০০২ সালে সাথিয়া ছবির মুক্তি পেতেই ব্লকবাস্টার তকমা পেয়েছিল রানি এবং বিবেকের জুটি। সেই সময় বিবেক এবং ঐশ্বর্যের সম্পর্কের কারণে আর কোনও ছবিতে একসঙ্গে দেখা যায়নি রানি এবং ঐশ্বর্যকে। 

310

বিবেক এই ঘটনাক টের পেতেই ঐশ্বর্যকে রানির থেকে দূরে থাকতে বলেন। যা রানি এবং ঐশ্বর্যের দূরত্ব বাড়িয়ে দেয়। এছাড়া তাঁদের মধ্যে শত্রুতা আরও বাড়তে থাকে চালতে চালতে ছবির জন্য। 

410

শাহরুখের সঙ্গে ঐশ্বর্যের অভিনয় করার কথা এই ছবিতে। ছবির অর্ধেক শ্যুটিং হয়ে যাওয়ার পর সলমন খান ঐশ্বর্যকে এই ছবির সেট থেকে টেনে হিঁচড়ে বের করে আনেন। 

510

যার জেরে তাঁকে সেই ছবি থেকে বাদ দিয়ে রানিকে নেওয়া হয়। অন্যদিরে রানি ঐশ্বর্যের জায়গা নিলেন ঠিকই তবে নিজের প্রিয় বান্ধবীকে এই বিষয় কোনও খবর দেননি। 

610

ইন্ডাস্ট্রির গুঞ্জন অনুযায়ী, অভিষেক এবং রানি একে অপরকে কিছু সময় ডেট করেছিলেন। জয়া বচ্চনের রানিকে পছন্দ না হওয়ায় তাঁদের বিয়ে আর অবশেষে হয়নি। 

710

ঐশ্বর্যের সঙ্গে বিয়ে হতেই রানি অন্যদিকে ফুঁসতে থাকেন। এরপরই চলতে থাকে কাদা ছোড়াছুড়ি। কখনও ঐশ্বর্য রানির গায়ের রঙ নিয়ে মন্তব্য করেন। 

810

কারও কথায়, ঐশ্বর্য, রানিকে ঈর্ষা করতেন। বিবেকের সঙ্গে রানির জুটি হিট হওয়ার কারণে বিবেককে আর রানির সঙঅগে কাজ করতে দেননি মিসেস বচ্চন। 
 

910

ঐশ্বর্যের কাছে পরবর্তীকালে খবর যেতেই রানির সঙ্গে কথা বলাই বন্ধ করে দেন। এর মাঝে অভিষেক বচ্চন এসে তিক্ততা আরও কয়েক গুণ বাড়িয়ে দেন। 
 

1010

রানি-ঐশ্বর্যের বন্ধুত্বে চিড় ধরার বিষয়টি ধীরে ধীরে সকলের নজরে আসতে থাকে। নিন্দুকরা নানা তথ্য, বিভিন্ন ব্যাখা নিয়ে হাজির হয়। যেখানে উঠে আসে অভিষেক বচ্চন, বিবেক ওবেরয়, শাহরুখ খানের নাম।

Share this Photo Gallery
click me!
Recommended Photos