'চুম্বন-সঙ্গম-থ্রিসাম' আর কি বাকি আছে রণবীরের, সুখী দাম্পত্যের জন্য কার পরামর্শ নিয়েছিলেন খিলজি


বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন আমজনতা। খুব ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করছেন রণবীর কাপুর। যৌনসম্পর্ক যেন জলভাত বলি অভিনেতার কাছে। তবে সুখী দাম্পত্যের জন্য কার উপদেশ পেয়েছিলেন বলিউডের খিলজি, জানলে চমকে যাবেন। 
 

Riya Das | Published : Sep 21, 2021 4:35 AM IST

111
'চুম্বন-সঙ্গম-থ্রিসাম' আর কি বাকি আছে রণবীরের, সুখী দাম্পত্যের জন্য কার পরামর্শ নিয়েছিলেন খিলজি

 'ভার্জিনিটি লস থেকে সঙ্গম' যেন জলভাত রণবীরের কাছে। একাধিক নারীসঙ্গ উপভোগ করা রণবীরের প্রেমিকার সংখ্যাও ছিল অনেক। যৌনতা সম্পর্কে কৌতূহলী হওয়ার কারণে ছোটবেলাতেই নিজেই ভার্জিনিটি লস করেছিলেন।

211

 কখনও বিয়ের আগে ২৩ বার চুমু, আবার কখন বিছানায় ফেলে চুম্বন, আবার সকলের সামনে প্রকাশ্যেই সহকর্মীকে চুম্বন, এমনকী থ্রিসামও লিপ্ত হয়েছেন রণবীর। 

311


যৌনসম্পর্ক যেন জলভাত বলি অভিনেতার কাছে। তবে সুখী দাম্পত্যের জন্য বলিউডের বিশেষ একজনের  পরামর্শ নিয়েছিলেন রণবীর কাপুর।

411


এমনিতে তাদের মধ্যে খুব একটা বন্ধু নেই। তবে দাম্পত্য নিয়ে করিনার কাছ থেকে পরামর্শ নিয়েছিলেন রণবীর সিং। করিনার রেডিয়োর অনুষ্ঠানে রণবীর জানতে চেয়েছিলেন কীভাবে একজন ভাল স্বামী হওয়া যায়।

511


রণবীরের প্রশ্নে করিনা জানিয়েছিলেন, তুমি প্রশংসা পাওয়ার চেষ্টা করছ। সকলেই শুধু নয়, গোটা ভারত জানে তুমি দীপিকাকে কতটা ভালবাসো। তোমার কোন পরামর্শের দরকার নেই। দীপিকার প্রতি তোমার ভালবাসা সকলেই দেখতে পায়।

611

তবে প্রশংসা করলেও রণবীরকে একটি পরামর্শ দিয়েছিলেন করিনা। তিনি বলেছিলেন, আমি তোমাকে একটাই পরামর্শ দেব সেটা হল, একে অপরকে একা থাকার সময় দেবে তা হলেই দেখবে সবকিছু ঠিক থাকবে।

711

 
বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন।

811

সঞ্জয় লীলা বনশালির রামলীলা ছবিতেই একে অপরকে মন দিয়েছিলেন এই তারকা দম্পত্তি। এবং রণবীরের থেকেও বেশি উপার্জন সেইসময় করতেন দীপিকা। তা সত্বেও রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন দীপিকা।
 

911

 একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।

1011

বেশ কিছুদিন ধরেই করণ জোহর পরিচালিত 'রকি অওর রনি কি প্রেম কাহিনি' নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর সিং। ছবিতে আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে অভিনেতাকে। 

 

1111

 '৮৩' ছবিতে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। এবং কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও 'সার্কাস',  'সূর্যবংশী'-র মতো ছবিও রয়েছে রণবীরের ঝুলিতে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos