Relationship Gossip- না জানিয়ে গোপনে ক্যাটকে ডাক দিলেন রণবীর, পার্টিতে চমকে গেলেন দীপিকা

পুরো সংঘাত ভুলে এখন বিয়ের পিঁড়িতে বসার পালা। একটা সময় ক্যাটরিনা দীপিকার ছিল মুখ দেখা দেখি বন্ধ। সেই পরিস্থিতিকে কীভাবে সামলে ছিলেন রণবীর সিং, তা আজও ইতিহাস। ভয়ানক কাণ্ড, তাও আবার নিজেরই বিয়েতে, বিশ্বাসই করতে পারেননি দীপিকা। ক্যাটরিনা দীপিকা, এনে অন্যের বন্ধু ছিলেন না কোনও দিনই। এমন কী দীপিকা ক্যাটকে এক কথায় এড়িয়েই চলতেন। কারণ একসময় তাঁর জন্যই দীপিকাকে ছেড়েছিলেন রণবীর কাপুর। পরিস্থিতি জটিল হয়ে ওঠায় দুরত্ব বাড়তে থাকে ক্যাটরিনা ও দীপিকার।

Jayita Chandra | Published : Nov 8, 2021 6:17 PM IST / Updated: Nov 08 2021, 11:48 PM IST

19
Relationship Gossip- না জানিয়ে গোপনে ক্যাটকে ডাক দিলেন রণবীর, পার্টিতে চমকে গেলেন দীপিকা

দীপিকা পাড়ুকোন ​(Deepika Padukone) , এক সময় ঝড়ের মত তাঁর ও রণবীর কাপুরের সম্পর্কের খবর ভাইরাল হয়ে উঠলেও তা বেশিদিন স্থায়ী নয়নি। এরপর বলিউডে আরেক সেলেব রণবীরের (Ranveer Singh)  গলাতেই মালা দিয়েছেন তিনি। 

29

তবে সেই বিয়ের আসরেই ঘটে এক অবাক কাণ্ড। হঠাৎ করে সেখানে হাজির ক্যাটরিনা (katrina Kaif)। দেখে প্রথমে বিশ্বাসই করতে পারেননি দীপিকা ​(Deepika Padukone)।  

39

কারণ তাঁর ও ক্যাটের মধ্যে কখনই ছিল না ভালো সম্পর্ক। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পেছনে ছিল ক্যাটের হাত, তা মেনে এসেছেন দীপিকা ​(Deepika Padukone)। যার ফলে দুইয়ের মধ্যে ছিল না কোনও বন্ধুত্ব।

49

রণবীরের সঙ্গে তখন আবার ক্যাটরিনারও সম্পর্কে ইতি ঘটেছে। মন ভেঙেছে এই বলিউড কুইনেরও। কিন্তু তাতে নজর দিতে নারাজ ছিলেন দীপিকা ​(Deepika Padukone)।

59

তিনি (Deepika Padukone) নিজে নিমন্ত্রণ না করার সত্ত্বেও যখন দেখেন যে পার্টিতে হাজির ক্যাটরিনা, তখনই তাঁর মনে সন্দেহ হয়, ও তিনি রণবীর সিং-কে (Ranveer Singh) জিজ্ঞেস করেন এই বিষয়, আর উত্তর মেলে, নিমন্ত্রণ করেছিলেন রণবীর সিং।

69

তখনই তাঁর মনে সন্দেহ হয়, ও তিনি রণবীর সিং-কে জিজ্ঞেস করেন এই বিষয়, আর উত্তর মেলে, নিমন্ত্রণ করেছিলেন রণবীর সিং।

79

সেই রাতের কথা আজও ভোলেননি ক্যাটরিনা। বারে বারে তাঁকে বলতে শোনা যায় এমন ভুল আর কখনও করবেন না তিনি। ঠিক কী করেছিলেন সেদিন ক্যাট।

89

সারা রাত জেগে পার্টি করা, উদ্দাম নাচ, সবাই চলে যাওয়ার পরই তিনি পার্টি ছাড়েন। রিসেপশনে থাকা চকোলেট পেস্ট্রিও তিনিই শেষ করেছিলেন।

99

তা এতটাই সুস্বাদু ছিল। নিজেই এক সাক্ষাৎকারে জানান ক্যাটরিনা, হাজার চেয়েও তিনি নিজেকে সামলাতে পারেননি সেদিন। তা এতটাই সুস্বাদু ছিল। নিজেই এক সাক্ষাৎকারে জানান ক্যাটরিনা, হাজার চেয়েও তিনি নিজেকে সামলাতে পারেননি সেদিন। সেই ক্যাটই এবার বসতে চলেছে বিয়ের পিণড়িতে। ভিকির সঙ্গে ডিসেম্বরেই বাজতে চলেছে বিয়ের সানাই। বিটাউনে এখন উত্তেজনার পারদ তুঙ্গে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos