'অনুষ্কা আমার গার্লফ্রেন্ড, বাজে কথা বললে মুখ ভেঙে দেব', রণবীরের বিতর্কিত উক্তিতে লজ্জিত অভিনেত্রী

অনুষ্কা শর্মা এবং রণবীর সিং। একে অপরের জন্য প্রেমে হাবুডুবু খেতেন এক সময়। আর সেই রণবীরকে দেখলেই নাকি এখন অনুষ্কা খানিক কোল্ড অ্যাটিটিউড দেন। যদিও রণবীর বেশ হেসে খেলেই কথা বলেন অনুষ্কার সঙ্গে। ব্যান্ড বাজা বারাত ছবির কিছু সময় আগে থেকেই একে অপরকে ডেট করা শুরু করেছিলেন অনুষ্কা এবং রণবীর। চবি মুক্তির পর পরই ব্রেক আপ হয়ে যায় তাঁদের। অনুষ্কা আজ তাঁর এবং রণবীরের সম্পর্ক নিয়ে খোলাখুলি আলোচনা করেন না। অন্যদিকে রণবীর নিজের পুরনো সমস্ত সম্পর্ক নিয়ে যথেষ্ট ভোকাল। তিনি যে প্রেমিক হিসেবে বেশ পোজেসিভ তা তিনি বহুবার বহু সাক্ষাৎকারে জানিয়েছেন। পোজেসিভনেসের জন্য একবার অনুষ্কার এক ভক্তের গায়ে প্রায় হাতই তুলে ফেলেছিলেন রণবীর। 

Adrika Das | Published : May 8, 2020 10:23 AM IST

110
'অনুষ্কা আমার গার্লফ্রেন্ড, বাজে কথা বললে মুখ ভেঙে দেব', রণবীরের বিতর্কিত উক্তিতে লজ্জিত অভিনেত্রী

ছবির প্রচার চলাকালীন ভক্তদের সঙ্গে সেলফি নেয়া অটোগ্রাফ দেওয়া চলছিল অনুষ্কা এবং রণবীরের।

210

সেখানেই উপস্থিত থাকা এক ভক্ত অনুষ্কাকে নিয়ে প্রশংসা শুরু করে। অনুষ্কা তার সবচেয়ে পছন্দের অভিনেত্রী বলতে বলতে কথার রেশ চলে যেতে থাকে ফ্লার্টিংয়ের দিকে।

310

অনুষ্কার সঙ্গে বেশ খোলামেলা ভাবেই ফ্লার্ট করা শুরু করে সেই ব্যক্তি। অনুষ্কার কাছে বিষয়টি অত্যন্ত সাধারণ হলেও রণবীরের কাছে তা নয়।

410

অনুষ্কা বেশ স্বাভাবিকভাবেই মেনে নিয়েছিলেন ভক্তের ফ্লার্ট করা। তবে রণবীর বেশ রেগেই রিয়্যাক্ট করে ফেলেছিলেন সেই ভক্তের উপর।

510

ব্যক্তির কোনও এক ভাষায় রণবীর বেজায় ক্ষুব্ধ হন। সরাসরি সেই ব্যক্তিকে বলেন, "মুখ খোলার আগে ভাষার খেয়াল রাখো। ও আমার গার্লফ্রেন্ড। নাক ভেঙে দেব তোমার।" 

610

এ কথা বলতে না বলতেই স্বাভাবিকভাবেই সেখানে উপস্থিত থাকা সংবাদমাধ্যম বিষয়টিতে আলকোপাত করে। 

710

অনুষ্কা যদিও সঙ্গে সঙ্গে রণবীরকে সকলের সামনে হাসি মুখে সামলে নেন। সংবাদমাধ্যমের কাছেও ঠাট্টা বলে বিষয়টি উড়িয়ে দেন।

810

কিন্তু সে সময় অনুষ্কাকে নিয়ে যে তিনি যথেষ্ট পজেসিভ ছিলেন তা তিনি কফি উইথ করণে এসেও স্বীকার করেছিলেন।

910

এখন যদিও এই সম্পূর্ণ পোজেসিভনেস সরে গিয়েছে দীপিকার দিকে। দীপিকা ছাড়া এখন একেবারেই অন্ধ রণবীর। তাঁকে নিয়ে কাটে অভিনেতা দিনরাত।

1010

অন্যদিকে বিরাটের সঙ্গে সুখে শান্তিতে ঘর সংসার গুছিয়ে নিয়েছেন অনুষ্কা। পারফেক্ট জুটি হিসেবে তাঁদের বেশ পছন্দ করে অসংখ্য বিরুষ্কাভক্ত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos