সঙ্গমের নেশাতে পাগল, বলিউডের এই অভিনেতার 'সেক্স সিক্রেট' জানলে আঁতকে উঠবেন

বলি তারকাদের বেডরুম সিক্রেট জানার জন্য মুখিয়ে থাকেন আমজনতা। কেমন যৌনজীবন পছন্দ করেন প্রিয় তারকারা সেই সিক্রেট জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। এমনকী এই নিয়ে হামেশা চর্চা লেগেই রয়েছে। খুব ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করেছেন এই অভিনেতা। যৌনসম্পর্ক যেন জলভাত বলি অভিনেতার কাছে। যদিও বলিপাড়ার 'এ' লিস্টারদের মধ্যে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন অভিনেতা রণবীর সিং। বলি অভিনেতার সেই ডার্টি সিক্রেট জানলে আঁতকে উঠবেন। 

Riya Das | Published : Jan 19, 2022 12:44 PM IST

19
সঙ্গমের নেশাতে পাগল, বলিউডের এই অভিনেতার 'সেক্স সিক্রেট' জানলে আঁতকে উঠবেন


 'ভার্জিনিটি লস থেকে সঙ্গম' যেন জলভাত রণবীরের কাছে। একাধিক নারীসঙ্গ উপভোগ করা রণবীরের (Ranveer Singh) প্রেমিকার সংখ্যাও ছিল অনেক। যৌনতা সম্পর্কে কৌতূহলী হওয়ার কারণে খুব ছোটবেলাতেই  ভার্জিনিটি লস করেছিলেন অভিনেতা।

29

 বলিপাড়ার 'এ' লিস্টারদের মধ্যে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন  বলি অভিনেতা রণবীর সিং  (Ranveer Singh)। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করেছেন এই অভিনেতা। যৌনসম্পর্ক যেন জলভাত বলি অভিনেতার কাছে।  

39

একাধিক বিগ বাজেটের ছবিতে কাজ করে সকলের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রণবীর সিং  (Ranveer Singh)। প্রথমসারির  অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকবছর ধরে চুটিয়ে সংসার করছেন অভিনেতা। খুল্লামখুল্লা প্রেম থেকে নিজের যৌন জীবন নিয়ে মুখ খুলতেও পিছপা হন না অভিনেতা।

49

কখনও বিয়ের আগে ২৩ বার চুমু, আবার কখন বিছানায় ফেলে চুম্বন, আবার সকলের সামনে প্রকাশ্যেই সহকর্মীকে চুম্বন, এমনকী থ্রিসামও লিপ্ত হয়েছেন রণবীর  (Ranveer Singh)।  নিজের জীবনের ডার্ক সিক্রেট নিজেই ফাঁস করেছেন অভিনেতা।

59

রণবীর  (Ranveer Singh) একবার জানিয়েছেন, তার পকেটে সবসময় কন্ডোম থাকে। এমনকী তাকে জন্মদিনের সেরা উপহার কী হতে পারে তা জানতে চাইলে তার সটান উত্তর, 'বার্থ ডে সেক্স'।

69

কেরিয়ারের শুরুতে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন রণবীর সিং। 'কফি উইথ করণ'-এ রণবীর  (Ranveer Singh) আরও জানিয়েছিলেন, 'মাত্র ১২ বছর বয়সে নিজের ভার্জিলিটি খুইয়েছিলেন রণবীর সিং। কারণ যৌনতা নিয়ে তার এতটাই প্রশ্ন ছিল যে থ্রিসাম ও অরগি সেক্সের কথাও নিজেই স্বীকার করে নিয়েছিলেন  রণবীর সিং'।

79

 
বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh)  কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন।

89


সঞ্জয় লীলা বনশালির 'রামলীলা' ছবিতেই একে অপরকে মন দিয়েছিলেন এই তারকা দম্পত্তি। এবং রণবীরের (Ranveer Singh)  থেকেও বেশি উপার্জন সেইসময় করতেন দীপিকা (Deepika Padukone)। তা সত্বেও রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন দীপিকা।
 

99


 একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা  (Ranveer Singh) । রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos