কেটে গেল সাতদিন, করোনা টেস্ট করাননি রেখা, উদ্বেগ প্রকাশ মুম্বই মেয়রের

করোনার আবহে মহারাষ্ট্রের পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে। একে একে তারকারা আক্রান্ত হয়ে পড়ছেন বিটাউনে। অমিতাভ বচ্চন ও তাঁর পরিবারের করোনা পজিটিভ হওয়ার পরই রেখার বাড়ির এক কর্মীর শরীরে করোনা ধরা পড়ে। কিন্তু টেস্ট করাতে নারাজ রেখা... এভাবেই বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী... 

Jayita Chandra | Published : Jul 19, 2020 3:29 AM IST

18
কেটে গেল সাতদিন, করোনা টেস্ট করাননি রেখা, উদ্বেগ প্রকাশ মুম্বই মেয়রের

বান্দ্রাতে এক ঝাঁক সেলিব্রিটি, সকলেই নিয়ম মেনে বিগত চার মাস রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। কিন্তু ঠেকানো যাচ্ছে না করোনা। রেখাকে নিয়ে উদ্বেগ ভক্তদের। 

28

দেখতে দেখতে কেটে গিয়েছে সাত দিন। এররই মাঝে করোনা টেস্ট করিয়ে নেওয়া উচিৎ ছিল রেখার। কিন্তু তিনি তা করতে নারাজ। 

38

রেখার বান্দ্রার বাড়ি সি স্প্রিং-এ এক নিরাপত্তা রক্ষীর দেহে মেলে করোনা। তারপরই রেখাকে জানানো হয়েছি করোনা টেস্ট করার জন্য। 

48

কিন্তু অভিনেত্রী করোনা টেস্ট করাতে নারাজ। ফিরিয়ে দিয়েছেন কর্পোরেশনের কর্মীদেরও। এই ঘটনাই এবার চিন্তা বাড়চ্ছে মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকরের। 

58

নিরাপত্তা রক্ষীকে তড়িঘড়ি কোভিড হাসপাতালে ভর্তি করা হলেও রেখার দেহে করোনার উপসর্গ রয়েছে কি না তা এখনও স্পষ্ট নয়। 

68

মেয়রের কথায়, রেখার প্রচুর ভক্তরা রয়েছেন। যাঁরা তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত। এরই মাঝে কেটে গিয়েছে সাতটা দিন। এখনও টেস্ট করারনি অভিনেত্রী। ওঁনার টেস্ট করাটা একান্ত জরুরী। 

78

মেয়র আর্জি জানান, রেখা যেন কোনও বেসরকারি জায়গা থেকে যত তারাতারি সম্ভব করোনা টেস্ট করিয়ে ফেলেন। সকলেই চান তিনি যেন সুস্থ থাকেন। 

88

যদিও এই বিষয় বিন্দুমাত্র কর্ণপাত করতে নারাজ অভিনেত্রী। বর্তমানে তাঁর বাড়ি সিল করে রাখা হয়েছে। রেখার বাকি কর্মীদেরও করোনা টেস্ট করানো হচ্ছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos