'কাট' শুনতেই পেলেন না জ্যাকি-টাইগার, রেমোর প্র্যাঙ্কের অজান্তেই চুম্বনে লিপ্ত হলেন হিরো-হিরোইন

ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে সংযম হারিয়েছেন অসংখ্য অভিনেতা-অভিনেত্রী। কেউ কেউ সাক্ষাৎকারে সে কথা প্রকাশ্যে এনেছেন আবার কেউ কেউ লুকিয়ে গিয়েছেন। পরিচালকের কাট এবং অ্যাকশন অনুযায়ী ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা বাকি দৃশ্যে অভিনয় করার মতই কঠিন। নিজেকে সংযকত রেখে অভিনয় করে যাওয়াতেই নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন অনেকেই। কেবল ঘনিষ্ঠ দৃশ্যই নয়, অ্যাকশন, ইমোশনাল দৃশ্যেও অনেকে নিজের সংযম হারিয়েছেন। ঘনিষ্ঠ দৃশ্যে সংযম না হারালেও পরিচালক রেমো ডিসিউজার প্র্যাঙ্কের খপ্পড়ে পড়েছিলেন জ্যাকলিন ফারন্যানডিজ এবং টাইগার শ্রফ। কপিলের কমেডি অনুষ্ঠানে আ ফ্লাইং জাটের ছবির প্রচার করতে এসে ঘটনাটি খুলে বলেন পরিচালক।
 

Adrika Das | Published : May 31, 2020 8:32 AM IST

110
'কাট' শুনতেই পেলেন না জ্যাকি-টাইগার, রেমোর প্র্যাঙ্কের অজান্তেই চুম্বনে লিপ্ত হলেন হিরো-হিরোইন

কপিলের কমেডি অনুষ্ঠানে নান ছবির প্রচারের জন্য পরিচালক, অভিনেতা-অভিনেত্রীরা এসে থাকেন। তাঁদের সঙ্গে ক্যানডিড আড্ডাতেই উঠে আসে শ্যুটিং বা ব্যক্তিগত জীবনে ঘটা নানা ঘটনা।

210

তেমনই অ্যাকশন-কমেডি সুপারহিরো ছবি 'আ ফ্ল্যাইং জাট'র প্রচার করতে এসেছিলেন রেমো ডিসিউজা, জ্যাকলিন ফারন্যানডিজ এবং টাইগার শ্রফ।

310

রেমো ছিলেন পরিচালনায়। ছবি সংক্রান্ত নানা কথা বলার পরই নিজের প্র্যাঙ্কের কথাও বলেছিলেন রেমো। যেখানে কাট না বলায় ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং চালু রেখেছিলেন জ্যাকলিন এবং টাইগার।

410

রেমো জানান, "একটা দৃশ্য ছিল যেখানে জ্যাকলিন এবং চাইগারকে ঘনিষ্ঠ হতে হত। সেভাবেই ওদের ব্রিফ করা হয়েছে। বলেছিলাম তোমরা ঘনিষ্ঠ হবে আমি কাট বলে থেমে যাবে।"

510

"আজকাল অনেকেই ভাবেন যে ঘনিষ্ঠ যাওয়া মানেই চুম্বনদৃশ্যে লিপ্ত হওয়া। তাই আমি ভেবেছিলাম সঠিক সময় কাট বলে দেব। আমি রোল ক্যামেরা অ্যাকশন বললাম, ওরা একে অপরের কাছাকাছি এল।"

610

এরপর রেমো নিজেই কাট বলতে ভুলে গিয়েছিলেন। একে অপরের কাছাকাছি আসার পর সরেও গিয়েছিলেন। তারপর তাঁদের দুজনেরই মনে হয়েছে রেমো কাট বলেননি।

710

আর কাট না বলার অর্থ হল দৃশ্যেটির শ্যুটিং চলতে থাকবে। তাঁরা ফেরে একে অপরের কাছাকাছি এল। আসতেই শুরু হল কিসিং। কাট না বলা পর্যন্ত চুম্বনে লিপ্ত ছিলেন অভিনেতা-অভিনেত্রী।

810

পরিচালক কাটও বলেননি আর ওনারাও নিজের চুম্বনের শ্যুটিং চালাতে থাকলেন। টাইগার এবং জ্যাকলিন নিজেরাও এই ঘটনার বিষয় কোনও টের পাননি।

910

কপিলের অনুষ্ঠানে এসেই গোপন কথাটি প্রকাশ্যে আনেন রেমো ডিসিউজা। তাঁর এই প্র্যাঙ্কের কথা শুনে জ্যাকলিন প্রায় মারতেই ওঠে। রেমো অন্যদিকে হেসেই চলেছেন। 

1010

টাইগার আর মুখ লুকাবার জায়গা পাচ্ছেন না। কপিল রেমোকে দেখে অবাক। এমন চুপচাপ মানুষও যে সাংঘাতিক প্র্যাঙ্ক করতে পারেন তা তিনিও বোঝেননি।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos