বড় ষড়যন্ত্র, কৃষকদের সমর্থনের বদলে ১৮ কোটি টাকা নিয়েছেন Rihana, বিস্ফোরক দাবি কঙ্গনার


বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  একের পর এক তর্জা যেন বেড়েই চলেছে।  থামছে না বাকযুদ্ধ। রিহানা-কঙ্গনার কৃষক আন্দোলন যুদ্ধও বেড়েই চলেছে। এবার বিদেশি ষড়যন্ত্র হচ্ছে কৃষক আন্দোলনে। কৃষক আন্দোলনের টুইট করতেই নাকি ২.৫ মিলিয়ন ডলার অর্থাৎ ১৮ কোটি টাকা দিয়েছিল রিহানাকে। এই খবর প্রকাশ্যে আসতেই রিহানাকে  বিঁধলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা।

Riya Das | Published : Feb 6, 2021 4:26 AM IST

18
বড় ষড়যন্ত্র,  কৃষকদের সমর্থনের বদলে ১৮ কোটি টাকা নিয়েছেন Rihana, বিস্ফোরক দাবি কঙ্গনার

কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনা রানাওয়াত এবং বিদেশি পপ তারকা রিহানার চর্চা অব্যাহত। সময় যত এগোচ্ছে ততই যেন টুইট যুদ্ধ বাড়ছে।

28

এবার বিদেশি ষড়যন্ত্র হচ্ছে কৃষক আন্দোলনে।  কৃষক আন্দোলনের সমর্থনে আন্তর্জাতিক স্তরে শুরু হওয়া অভিযানের পিছনে কানাডার পোয়েটিক জাস্টিস ফাউন্ডেশন সংগঠনের ভূমিকা সামনে এসেছে।

38

সূত্রের খবর, এই অভিযানের জন্যই কানাডার নেতা এবং কর্মীদের পূর্ণ সমর্থন ছিল । স্কাইরকেট নামের একটি জনসংযোগ সংস্থা রয়েছে যেই ফার্মের ডিরেক্টর খালিস্তানি নেতা ধালীবাল।

48

এই বিদেশি সংস্থার পক্ষ থেকেই নাকি বিদেশি পপ তারকা রিহানাকে ২.৫ মিলিয়ন ডলার দেওয়া হয় কৃষকদের সমর্থনে টুইট করার জন্য। যার ভারতীয় মূল্য ১৮ কোটি টাকা।

58

সূত্র থেকে আরও জানা গেছে, বিদেশি সমাজকর্মী গ্রেটা থুনবার্গ যে নথি পেশ করে তা থেকে স্পষ্ট  ভারতের নামে অপপ্রচার করার জন্যই এই সবকিছুর পরিকল্পনা। 

68

এই চক্রান্তের সঙ্গে যুক্ত রয়েছেন মো ধালিওয়াল, ম্যারিনা প্যাটারসন, অনিতা লাল, এবং ওয়ার্ল্ড শিখ অর্গানাইজেশন এর প্রধান ও কানাডার রাজনৈতিক নেতা জগমিত সিং।

78

কৃষকদের সমর্থনে টুইট করার জন্য রিহানার ১৮ কোটি টাকার খবর প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ফুঁসে উঠেছেন কঙ্গনা রানাওয়াত।

88


কঙ্গনা টুইটে জানিয়েছেন, 'এত কম। এত কম জিনিস তো আমি আমার বন্ধুদের উপহার দিয়ে থাকি। ফোর্বসের আয়ের সবচেয়ে বড় জালিয়াতি। সেলিব্রিটিদের আর্থিক ডেটা অ্য়াক্সেস তাদের কাছে নেই। আমি মিথ্যা বললে ফোর্বস আমার বিরুদ্ধেও মামলা করতে পারে'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos