ঠিক যেন রূপকথার ফ্রেম, দুবাই ট্রিপের একগুচ্ছ ছবি শেয়ার ঋতাভরীর

ঋতাভরী চক্রবর্তী বর্তমানে ছুটি কাটাচ্ছেন দুবাইতে। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে তাক লাগালেন ভক্তদের। কখনও ফুলে ভরা ফেয়ারি লুক, কখনও আবার স্টানিং লুকে ব্রেকফাস্ট টেবিলে পোজ, ঋতাভরীর প্রতিটা ফ্রেমই যেন এক কথায় নজর কাড়া, তাই দেখে নেওয়া যাক এই সফর থেকেই সেলেবর শেয়ার করা একগুচ্ছ ছবি। 

Jayita Chandra | Published : Feb 20, 2022 10:57 AM IST

19
ঠিক যেন রূপকথার ফ্রেম, দুবাই ট্রিপের একগুচ্ছ ছবি শেয়ার ঋতাভরীর

ঋতাভরী (Ritabhari Chakraborty) এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার পাতায় সুপারস্টার। তাঁর হট পোজ থেকে শুরু করে স্টানিং লুক। কখনও সাদা কালো ফ্রেম হোক কিংবা রঙিন, ঋতাভরীর সোশ্যাল মিডিয়ার (Ritabhari Social Media Page) পেজ যেন তাঁর পোর্ট ফোলিয়োর পাতা। মুহূর্তে নজর কাড়ে ভক্তদের। এবার দুবাই সফর থেকে ভাইরাল হলেন এই সেলেব। 
 

29

ফুলে মোড়া ঠিল যেন পরী, একের পর এক ছবি যখন ফ্রেমে ফ্রেমে সাজিয়ে ভক্তদের জন্য শেয়ার করলেন ঋতাভরী, তা পলকে সকলের নজর কাড়ল, শরীরীভাঁজে আবাও ঝড় তুললেন নেট পাড়ায়। তাঁর লুকেই মুদ্ধ নেটবাসীরা। পাশাপাশি এলিগেন্ট লুকে ব্রেকফাস্ট টেবিলেও সকলকে চমকে দিলেন (Ritabhari Bold Look)। 

39

শুরুটা ছিল ওগো বধু সুন্দরী ধারাবাহিক দিয়ে। ললিতা হয়ে দর্শকদের মন জয় করেছিলেন ঋতাভরী। সেখান থেকেই যাত্রা শুরু। এরপর সফরটা বেশ সুদূর প্রসাতির হয়ে ওঠে ঋতাভরীর। বাংলা চলচ্চিত্র জগত তো রইয়ে, পাশাপাশি ঋতাভরী এক পরিচিত মুখ এখন বলিউডেও। তাঁর ফ্ললেস বিউটিই যেন মুল মন্ত্র। 
 

49

বাংলা ধারাবাহিকের অতি পরিচিত মুখ ললিতা। ওগো বধু সুন্দরী ধারাবাহিকে এক নতুন অভিনেত্রীর সঙ্গে পরিচয় ঘটেছিল দর্শকদের।এরপর থেকে একে একে ছন্দে ফেরে ঋতাভরী চক্রবর্তীর কেরিয়ার। হাতে আসে টলিউডে ছবির প্রস্তাব। সেখান থেকে ডাক সোজা বলিউডে।
 

59

ন্যাকেড শর্ট ফিল্মে কল্কির সঙ্গে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন তিনি। সেই প্রথম বলিউডের সঙ্গে পরিচিতি ঘটে ঋতাভরীর। এরপর এক বিজ্ঞাপনের দৌতলে কাজ করার সুযোগ হয় অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কইফের সঙ্গে। সেখানেই থেকে থাকা নয়, একটি গানে আয়ুষ্মান খুরানার বীপরিতেও কাজ করেছেন ঋতাভরী।

69

বাংলা চলচ্চিত্র জগতে তখন দুই দুটি ছবির প্রস্তাব হাতে। জিৎ-এর সঙ্গে শেষ থেকে শুরু, ও উইন্ডোজ প্রযোজনার সঙ্গে ব্রহ্মা জানে গোপন কম্ম। এরপর থেকে একে একে ছন্দে ফেরে ঋতাভরী চক্রবর্তীর কেরিয়ার। হাতে আসে টলিউডে ছবির প্রস্তাব। সেখান থেকে ডাক সোজা বলিউডে।

79

অফশোল্ডারে উষ্ণ আবেদন, ঋতাভরীর নয়া ছবিতে চোখের ইশারাই বাজিমাত ঋতাভরী চক্রবর্তী বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত।  পুজোর সময় মুক্তি পেয়েছে তিনটি ছবি। সোশ্যাল মিডিয়াতেও তিনি সর্বদাই হটনেসের জন্য থাকেন চর্চায়। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই সেলেব এখন সিনে স্টার। 

89

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী (Ritabhari Chakraborty)। ফের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঘুম ওড়ালেন ঋতাভরী। ভ্যাকেশন মুড অন অভিনেত্রীর।

99

মাঝে মধ্যেই তিনি ঘুরতে যেতে বেশ পছন্দ করেন, সেই তালিকায় এবার দুবাই। বেশ কয়েকদিন ধরেই সেই সফর থেকে একের পর এক ছবি শেয়ার করছেন তিনি, কখনও ক্রুজে গালা পার্টি সেলিব্রেশনে, কখনও আবার বন্ধুদের সঙ্গে বেজায় হুল্লোর হইচই করে ভাইরাল ঋতাভরী। বির্কফস্টের স্পেশ্যাল মেনুও ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভুললেন না তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos