Round-up 2021 : বিবাহিত জীবনে ইতি, চলতি বছরে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন এই তারকারা

লাভ-সেক্স-অউর ধোকা, এটাই যেন বলিউডের অন্দরের কাহিনি। ২০২১ সালে যেমন বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলি তারকারা, তেমনি আবার দীর্ঘদিনের সম্পর্কেরও ইতি টেনেছেন বলিউডর একাংশ। বলিউডের সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত। তবে ২০২১ সালে বিয়ে ভাঙার লিস্টে সবার শীর্ষে রয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও কিরণ রাও। যাদের যৌথ উদ্যোগে বিবাহবিচ্ছেদের ঘোষণা সকলকে হতবাক করে দিয়েছিল।
 

Riya Das | Published : Dec 17, 2021 5:38 AM IST

15
Round-up 2021 : বিবাহিত জীবনে ইতি, চলতি বছরে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন এই তারকারা

আমির খান ও কিরণ রাও। বলিউডের অন্যতম পারফেক্ট জুটির মধ্যে সর্বদাই শিরোনামে থাকতেন এই জুটি। 'লাগান' ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই প্রেম এবং লিভ-ইন। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির (Aamir khan) ও কিরণ (Kiran Rao)। কিন্তু শেষমেষ টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও।  সকলকে অবাক করে দিয়ে যৌথ উদ্যোগে এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিয়েছিলেন বিবাহবিচ্ছেদের ( Aamir-Kiran Divorce)কথা। এর আগেও প্রথম স্ত্রী রিনা দত্তর সঙ্গে ১৬ বছরের সংসার ছেড়ে বেরিয়ে যান আমির।

25


দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে  (Samantha Ruth Prabhu) নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া। প্রায় ২ মাস হয়ে গেল নাগা চৈতন্যের (Naga Chaitanya) সঙ্গে তার বিবাহবিচ্ছেদের। গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা শুনে সকলেই হতবাক হয়ে গিয়েছিল। তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু।

35

ফের শিরোনামে ব়্যাপার গায়ক হানি সিং (Honey Singh) । তবে এবার কোনও নতুন গানের জন্য নয়। একাধিক অভিযোগে তার নাম জড়িয়েছে। স্ত্রী শালিনী তলওয়ার হানি সিংয়ের বিরুদ্ধে দিল্লির তিস হাজারি কোর্টে মামলা দায়ের করেছেন।   ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার  যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছে। একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে হানি সিংয়ের। তেমনটাই দাবি করেছেন শালিনী।হানি সিং এবং শালিনীর সম্পর্ক দীর্ঘ ২০ বছরের। ২০১১ সালে শিখ রীতি মেনে দিল্লির ফার্ম হাউজে তারা বিয়ে করেন। 

45

চলতি বছরে ডিভার্সের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী কীর্তি কুলহারি ( Kirti Kulhari) । ২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন কীর্তি ও সহিল (Saahil Sehgal) ।  বিয়ের ৫ বছরের মধ্যেই স্বামী সহিল সেহগালের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী । 'মিশন মঙ্গল' অভিনেত্রী একটি বিবৃতি জারি করে বলেছিলে, 'যে আমি সবাইকে বলতে চাই যে আমার স্বামী সহিল এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি'।

55

দীর্ঘ ৮ বছরের দাম্পত্য ভেঙে দিয়েছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan) এবং আয়েশা মুখার্জি । চলতি বছরেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন এই জুটি। ২০১২ সালে দুজনের বিয়ে হয় এবং তাদের একটি ছেলে রয়েছে। আয়েশা মুখার্জি মেলবোর্নের বাসিন্দা এবং তিনি একজন বক্সার ছিলেন। ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos