Ileana Hot Photos : বেরিয়ে আসছে বক্ষের একাংশ, বিকিনির বোল্ড লুকে শরীর নিয়ে কটাক্ষ ইলিয়ানাকে


বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজ  রয়েছেন ছুটির  মেজাজে। একঘেয়েমি কাটাতে ফুরসত মিলতেই সময় কাটাতে উড়ে গিয়েছেন মলদ্বীপে। বলি থেকে টলি সকলেরই এখন পছন্দের একটাই ডেস্টিনেশন হল মলদ্বীপে। নীল নির্জন দ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করেই চলেছেন ইলিয়ানা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলে আপনিও ঘুরে আসতে পারবেন মলদ্বীপে।  বিকিনিতে বেরিয়ে রয়েছে স্তনযুগলের একাংশ। অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই চরম ট্রোলড হলেন বলি নায়িকা ইলিয়ানা  ডিক্রুজ ।
 

Riya Das | Published : Dec 17, 2021 4:14 AM IST / Updated: Dec 17 2021, 09:47 AM IST

19
Ileana Hot Photos : বেরিয়ে আসছে বক্ষের একাংশ, বিকিনির বোল্ড লুকে শরীর নিয়ে কটাক্ষ ইলিয়ানাকে

বলি থেকে টলি সকলেরই এখন পছন্দের একটাই ডেস্টিনেশন হল মলদ্বীপে। সময় পেলেই তারকা উড়ে যান মলদ্বীপে। একঘেয়েমি কাটাতে ইলিয়ানা ডিক্রুজ  (Ileana D'Cruz ) গেছিলেন মলদ্বীপে। ছুটির মেজাজে রয়েছেন ইলিয়ানা।

29


নীল নির্জন দ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করেই চলেছেন ইলিয়ানা (Ileana D'Cruz)। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলে আপনিও ঘুরে আসতে পারবেন মলদ্বীপে। সূর্য, সমুদ্র, প্রকৃতির সঙ্গেই সময় কাটাচ্ছেন ইলিয়ানা।

39


মলদ্বীর থেকে নিজের একাধিক ছবি শেয়ার করেছেন ইলিয়ানা। যেখানে সাদা বিকিনির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জলকেলিতে ব্যস্ত ইলিয়ানা (Ileana D'Cruz ) । নো মেকআপ লুকে অভিনেত্রীর প্রতিটি ছবি ভাইরাল।

49

তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই চরম ট্রোলড হলেন বলি নায়িকা ইলিয়ানা ডিক্রুজ (Ileana D'Cruz ) । সাদা বিকিনিতে বেরিয়ে রয়েছে স্তনযুগলের একাংশ। প্রতিটি ছবিতেই যেন ভরা যৌবন উপচে পড়ছে ইলিয়ানার।

59


সাদা বিকিনি পরে সানবাথ উপভোগ করছেন ইলিয়ানা (Ileana D'Cruz)। তার নিখুঁত শরীরকে ফ্লন্ট করে অনেক বেশি বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন ইলিয়ানা। যার ক্যাপশনে লেখা ছিল, গায়ে রোদ লাগানোর পর শান্ত নীল সমুদ্রে নিজেকে ডুবিয়ে দেওয়ার চেয়ে ভাল অনুভূতি আর নেই।

69


তবে ইলিয়ানার (Ileana D'Cruz) এই হট ছবিতে রাতের ঘুম উড়েছে ভক্তদের। বিকিনিতে লাস্যময়ীকে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। তেমনই আবার নেটিজেনদের একাংশ ইলিয়ানার এই হট অবতার নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন।

79

নেটিজেনদের একজন লিখেছেন, 'আপনার কি শুধু একটি বিকিনি আছে?'  আবার অন্য একজন বললেন, 'এখানে দেখানোর কিছু নেই'। অন্য এক নেটিজেন বলেছেন, শরীর তাকে এই বলে লজ্জা দিয়েছে, 'সামনে এবং পিছনে, সবকিছু একই'।  একজন ব্যবহারকারী লিখেছেন 'ফ্ল্যাট স্ক্রিন'। এই ধরনের কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা (Ileana D'Cruz) ।

89

কুরুচিকর মন্তব্যের মধ্যে ইলিয়ানার এই হট লুক প্রশংসা কুড়িয়েছে। ছোট চুল, গলায় মেটালের চেনের মধ্যে রিং নজর কেড়েছে ভক্তদের। তবে কার সঙ্গে মলদ্বীপে উড়ে গেছেন নায়িকা তা খোলসা করেননি (Ileana D'Cruz)   ।

99

 


পরিচালক শীর্ষা গুহ ঠাকুরতার আসন্ন রোম্যান্টিক কমেডি ড্রামায় অভিনয় করতে দেখা যাবে বলি অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ (Ileana D'Cruz)   । কিছুদিন আগেও আসন্ন ছবির তারকাদের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল ইলিয়ানা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos