Happy birthday John Abraham : ৫০-এর কোটায় পা জনের, ফিটনেস ফ্রিকের অজানা তথ্য চমকে দেবে আপনাকে

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতাদের মধ্যে সবার শীর্ষে রয়েছে জন আব্রাহাম।  ৪৯ বছরে পা দিলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্কের সিক্স প্যাকে অ্যাবসের জন্য ছেলে থেকে মেয়ে সকলেই মরিয়া। ফিটনেস ফ্রিক এই অভিনেতার সুঠাম চেহারাতেই কাত আট থেকে অষ্টাদশী। বলি ইন্ডাস্ট্রির সফল এই অভিনেতার এমন অনেক অজানা কাহানি রয়েছে, যা জানলে চমকে যাবেন আপনিও।
 

Riya Das | Published : Dec 17, 2021 4:38 AM IST / Updated: Dec 17 2021, 10:23 AM IST

112
Happy birthday John Abraham : ৫০-এর কোটায় পা জনের, ফিটনেস ফ্রিকের অজানা তথ্য চমকে দেবে আপনাকে

৪৯ বছরে পা দিলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম (John Abraham Birthday)। বলিউডের উচ্চশিক্ষিত অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে জন একজন। যিনি ইকোনমিক্স নিয়ে এমবিএ করেছেন।

212


বাইকপ্রেমী অভিনেতার বাইক প্রেমের কথা সকলেরই জানা। মাত্র ১৮ বছর বয়সে প্রথম বাইক পেয়েছিলেন অভিনেতা (John Abraham Birthday)। সেটির নাম হল ইয়ামাহা আরই ৩৫০। 

312

জন আব্রাহামের (John Abraham Birthday) নামটি কিন্তু আসলে তার বাবার। বুঝলেন না তো বিষয়টি একটু খোলসা করে বলা যাক। জনের বাবার নাম হল আব্রাহাম জন। আর সেটিকেই উল্টো করে রাখা হয়েছে জন আব্রাহাম।

412

 বিপাশা বসুর  (Bipasha Basu) সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই বাংলার প্রতি যেন টানটা একটু বেশি ছিল তার। আর বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্কের (John Abraham Birthday) প্রেমেও হাবুডুবু খাচ্ছিল বাংলার মেয়েরা। বলি অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে দীর্ঘ ১০ বছরের সম্পর্ক ছিল জন আব্রাহামের। সম্পর্ক ভেঙে যাওয়ার পর ২০১৮ সালে প্রিয়া রাঞ্চলকে বিয়ে করেন জন।

512


সবাইকে আড়ালে রেখে চুপিসাড়ে আমেরিকায় গিয়ে বিয়ে সেরেছিলেন জন (John Abraham Birthday) এবং প্রিয়া। ২০১০ সালে জিমে প্রিয়ার সঙ্গে জনের প্রথম পরিচয় হয়। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। আর তারপরই বিয়ে।

612

পার্টিতে যেতেও খুব একটা পছন্দ করেন না জন (John Abraham Birthday) । নিজের কাজের বাইরে খুব একটা পার্টি নিয়ে দেখা যায়না তাকে। প্রিয়া পোষ্যকে নিয়ে নিজের পরিবারের সঙ্গ সময় কাটাতে ভালবাসেন জন আব্রাহাম।

712

সূত্রের খবর,  অভিনেতা  ছাড়াও জন আব্রাহাম (John Abraham Birthday)  একজন ক্রীড়াবিদ এবং ফুটবলার ছিলেন। তিনি একজন রানারও ছিলেন এবং বিভিন্ন দৌড়ে অনেক পুরস্কারও জিতেছিলেন।

812

শরীরচর্চা থেকে ডায়েট দুটো বেশ সমানভাবে ফলো করেন জন আব্রাহাম । অভিনেতার মতে, জিমে গিয়ে ওয়ার্কআউট করার সময় না পেলেও ডায়েট এমন ফলো করা উচিত যাতে শরীরে বাড়তি ক্যালোরি বা চর্বি না জমা হয় (John Abraham Birthday) ।

912

জনের (John Abraham Birthday) মতে, একটি ফিট শরীরের জন্য ৬০ শতাংশ ডায়েট এবং ৪০ শতাংশ ওয়ার্কআউট সবথেকে জরুরি। জনের ডায়েটে প্রচুর  প্রোটিন, কার্বোহাইড্রেট এবং ফাইবার থাকে। প্রোটিনের জন্য দুধ, দই, স্প্রাউটস, মুসুর ডাল, সয়াবিন, আলু, গম, জোয়ার-বাজরা থাকে।

1012

ব্রেকফাস্টে সাদা ডিম, টোস্ট, বাদাম, ১ গ্লাস জুস খেতে পছন্দ করেন জন আব্রাহাম। দুপুরের খাবারে মুসুর ডাল, শাক-সব্জি, শাক এই জাতীয় খাবার খান। রাতের খাবের স্যুপ, স্যালাড, শাক-সব্জি খেতে পছন্দ করেন জন আব্রাহাম (John Abraham Birthday)।

1112

সকালে ঘুম থেকে উঠে প্রতিদিন জিম মাস্ট। এবং নিয়ম মেনে শরীরচর্চা করেন অভিনেতা। নিয়মিত ওয়ার্কআউটের পাশাপাশি জন খেলাধূলাও করেন। এছাড়াও যোগা ও ধ্যান করেন অভিনেতা (John Abraham Birthday)।

1212

৪৯ তম জন্মদিনের (John Abraham Birthday)  কয়েক দিন আগেই  সোশ্যাল মিডিয়া থেকে নিজের  সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছিলেন জন আব্রাহাম।  অভিনেতার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের প্রায় 9.7 মিলিয়ন ফলোয়ার ছিল । এমনকী অভিনেতা তার ইনস্টাগ্রাম প্রোফাইল ফটোও সরিয়ে দিয়েছেন  তবে জন তার ইনস্টাগ্রামের রিল ভিডিও ডিলিট করেননি । 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos