'সলমনকে দেখলেই ভয় লাগে', ভাইজানের সঙ্গে কাজ না করেই কেন এমন মন্তব্য করেন পাকিস্তানি নায়িকা

সলমন খান, বলিউডের ভাইজানকে ভয় পান না এমন মানুষ খুব কমই আছেন। বি-টাউনের অগণিত তারকা এবং ব্যক্তিত্বরা রয়েছেন যারা সল্লু মিঞার নাম শুনলেই ভয়েতে কথা বন্ধ করে দেন। প্রযোজক, পরিচালক, কোরিওগ্রাফাররা নিজেদের কাজ করেন সলমনের মেজাজ বুঝে। সলমন যাতে কোনও কারণে ক্ষুব্ধ না হন সেভাবেই তৈরি হয় শ্যুটিংয়ের সময় নিশ্চিত করা হয়। সলমনকে কেবল বলিউড তারকারাই ভয় করেন না, পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারও তাঁকে দেখে ভয় পান। এমনকি ছবিতে তাঁকে দেখলেও চোখ ফিরিয়ে নেন তিনি। 

Adrika Das | Published : Jun 29, 2020 5:29 PM IST

18
'সলমনকে দেখলেই ভয় লাগে', ভাইজানের সঙ্গে কাজ না করেই কেন এমন মন্তব্য করেন পাকিস্তানি নায়িকা

বেশ কয়েক বছর আগে, পাকিস্তানের একটি অনুষ্ঠানে সাবা কামার অথিতি হিসেবে এসেছিলেন। সেখানে একটি পর্বে সঞ্চালকের আসনে বসে থাকা মহিলা কিছু প্রশ্ন করেন। 

28

প্রশ্নগুলি ছিল বলিউড অভিনেতাদের সম্বন্ধে। একে একে ছবি দেখানো হবে সাবাকে। এবং কিছু প্রশ্নের উত্তর দিতে হবে সেই অভিনেতাদের বিষয়। 

38

সেখানে সলমনের ছবি আসতেই তিনি সঙ্গে সঙ্গে মুখ ফিরিয়ে নেন। বলতে থাকেন তিনি সলমনকে ভীষণই ভয় পান। সলমনকে দেখলেই নাকি তাঁর রক্ত জল হয়ে যায়। 

48

তাঁর সঙ্গে কাজ না করেই, দেখা সাক্ষাৎ না করেই এমন কথা কেন বলেছিলেন সাবা তা স্পষ্ট হয়নি। তবে সলমনের নাচের স্টাইলকেও কটাক্ষ করেছিলেন তিনি। 

58

এই তালিকার প্রথমেই উঠে আসে হৃত্বিক রোশনের ছবি। তাঁর সঙ্গে ডেট করার কথা কিংবা বিয়ে করার জন্য বলা হলে, সাবা নিজের জবাবে বলেন, "আমার কখনই স্বামী হিসেবে দু'টি ছেলের বাবাকে পছন্দ হবে না। এমনিও হৃত্বিক ঠিক আমার পছন্দের নয়।"

68

পরে উঠে আসে ইমরান হাশমির ছবি। তাঁর সঙ্গে ছবি করার প্রস্তাব পেলে কী করবেন সাবা। উত্তে সাবা সাফ জানিয়ে দেন, মুখের ক্যান্সার চান না তিনি। ইমরানের যেহেতু প্রত্যেক ছবিতেই চুম্বনদৃশ্য থাকে, সেই কারণেই এমন মন্তব্য করেন অভিনেত্রী। 

78

পরবর্তীতে আসে রণবীর কাপুরের ছবি। ছবি দেখতেই তিনি সঙ্গে সঙ্গে উত্তর দেন, রণবীরকে তো তিনি বিয়ে করতেও প্রস্তুত। তবে সেই সময় রণবীরের সঙ্গে দীপিকার সম্পর্ক ছিল বলেই নিজের উত্তরটি ফিরিয়ে নেন সাবা। 

88

এরপর আসে রীতেশ দেশমুখের ছবি। প্রথমদিকে রীতেশের নাম বলতে গিয়ে হোঁচট খেলেন সাবা। তারপরই খানিক নাক শিঁটকিয়ে তিনি বলেন, "আমায় পাকিস্তানের প্রথম সাড়ির অভিনেত্রীদের মধ্যে ধরা হয়। আমি চাই বলিউডের প্রথম সাড়ির অভিনেতাদের সঙ্গেই কাজ করতে।" 

Share this Photo Gallery
click me!
Recommended Photos