'বিক্রম বেদা' -র ফার্স্ট লুকে সুপারহট সইফ, স্বামীর হটনেসে বোল্ড আউট করিনা

বলিউড ছবি 'বিক্রম বেদা'-র প্রথম ঝলক দেখার পর থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্য়ে উত্তেজনা তুঙ্গে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সইফ আলি খানের 'বিক্রম বেদা'-র  (Vikram Vedha)। ছোটে নবাবের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। এবার  'বিক্রম বেদা'-য় সইফের  (Saif Ali Khan)  লুক দেখে প্রেমে পাগল হলেন স্বয়ং করিনা কাপুর খান। বরের হয়ে গলা ফাঁটাতে দেখা গেল করিনা কাপুর খানকে। বৃহস্পতিবার নিজের ইনস্টগ্রামে একটি ছবি শেয়ার করে করিনা বলেন,পুলিশ অফিসার বিক্রম-এর লুকে পুরো হটি লাগছে সইফকে। স্বামীর প্রশংসায় করিনা (kareena Kapoor) আরও বলেন স্বামীকে সবচেয়ে বেশি হট লাগছে। আপাতত ছবি মুক্তির অপেক্ষাতেই আছি। পুলিশের লুকে সইফকে দেখে নিজেকে যেন সামলাতে পারছেন না করিনা কাপুর খান।

Riya Das | Published : Feb 25, 2022 3:43 AM IST

110
'বিক্রম বেদা' -র ফার্স্ট লুকে সুপারহট সইফ, স্বামীর হটনেসে বোল্ড আউট করিনা

বলি অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan)শুধু পতৌদির নবাব নন, বলিউডেরও নবাব বলা হয় থাকে। বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি। পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। 

210

বলিউড ছবি 'বিক্রম বেদা'-র  (Vikram Vedha) প্রথম ঝলক দেখার পর থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্য়ে উত্তেজনা তুঙ্গে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে (Saif Ali Khan) সইফ আলি খানের 'বিক্রম বেদা'-র লুক। ছোটে নবাবের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। এবার  'বিক্রম বেদা'-য় সইফের লুক দেখে প্রেমে পাগল হলেন স্বয়ং করিনা কাপুর খান।

310

বরের হয়ে গলা ফাঁটাতে দেখা গেল করিনা কাপুর খানকে। বৃহস্পতিবার নিজের ইনস্টগ্রামে একটি ছবি শেয়ার করে করিনা বলেন,পুলিশ অফিসার বিক্রম-এর  (Vikram Vedha) লুকে পুরো হটি লাগছে সইফকে। স্বামীর প্রশংসায় করিনা (kareena Kapoor)আরও বলেন স্বামীকে (Saif Ali Khan) সবচেয়ে বেশি হট লাগছে। আপাতত ছবি মুক্তির অপেক্ষাতেই আছি। 

410

পুলিশের লুকে সইফকে (Saif Ali Khan)  দেখে নিজেকে যেন সামলাতে পারছেন না করিনা কাপুর খান (kareena Kapoor) । নিজের ইনস্টা স্টোরিও সইফের ফার্স্ট লুক শেয়ার করেছেন করিনা। বিক্রমকে দেখে ভক্তরাও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ছবি।

510


প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের গল্প অবলম্বনে তৈরি হচ্ছে   'বিক্রম বেদা' (Vikram Vedha)। লোকগাথা বেতাল পঞ্চবিংশতি-র অনুপ্রেরণায় আসছে এই ছবি। ছবিতে পুলিশ ইন্সপেক্টর বিক্রমের  (Saif Ali Khan) জীবনের একমাত্র  মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা।

610


তবে শুভ ও অশুভর লড়াইয়ে দুজন মুখোমুখি হওয়ার পর কীভাবে গ্যাংস্টার বেদা পাল্টে দেবে বিক্রমের (Vikram Vedha) দৃষ্টিভঙ্গি, এই নিয়ে ছবির গল্প। ছবিতে  পুলিশ ইন্সপেক্টর বিক্রমের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে  (Saif Ali Khan)। গ্যাংস্টার বেদা চরিত্রে নজর কেড়েছেন  হৃত্বিক রোশন ( Hrithik Roshan ) ।

710


তামিলের সুপারহিট ছবি  'বিক্রম বেদা'- (Vikram Vedha) হিন্দি রিমেক এই ছবি। তামিল ছবিতে আর মাধবন ও বিজয় শেতুপতিকে দেখা গিয়েছিল। এবং তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দি ছবিও পরিচালনা করছেন পুস্কর এবং গায়ত্রী।

810

 'বিক্রম বেদা' (Vikram Vedha)ছবিতে গ্যাংস্টার বেদা চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে। এবং সইফ আলি খানকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। দীর্ঘ ১৯ বছর পর ফের বড়পর্দায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সইফ ও হৃত্বিককে। সব ঠিক থাকলে চলতি বছরের ৩০ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে। 

910

৫০ বছরে ফের সন্তানের বাবা হয়েছেন সইফ আলি খান(Saif Ali Khan)। ৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ।  তবে জানেন কি  বাড়িতে মোটেই  থাকতে চাইছেন না করিনার স্বামী তথা  অভিনেতা সইফ আলি খান। একটানা কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রেখেছেন বলি অভিনেতা সইফ আলি খান।

1010

 ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন (Saif Ali Khan) সইফ- করিনা (kareena Kapoor) । বর্তমান দুই সন্তান তৈমুর ও জেহকে নিয়ে তাদের সুখের সংসার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos