'মালাইকার থেকে দুরে থাক', বোনের প্রেমিক অর্জুনকে চোখ রাঙানি সলমনের

মালাইকা ও অর্জুন কাপুরের সম্পর্কের খবর প্রকাশ্যে আসা মাত্রই তা সোশ্যাল মিডিয়ার পাতায় ঝড় তুলেছিল। তৈরি করেছিল খবরের হেড লাইন। তবে সম্পর্কের শুরুতেই আঁচ পেয়েছিলেন আরবাজ। অভিযোগ গিয়েছিল অর্জুন কাপুরের কাছে। 

Jayita Chandra | Published : Apr 15, 2020 8:11 AM IST / Updated: Apr 15 2020, 01:46 PM IST

110
'মালাইকার থেকে দুরে থাক', বোনের প্রেমিক অর্জুনকে চোখ রাঙানি সলমনের
মালাইকার সঙ্গে আরবাজের সম্পর্ক বেশ ভালোই ছিল। তাঁদের মধ্যে কোনও রকমের বিবাদের খবর এর আগে সামনে আসেনি। 
210
মালাইকার জীবনে আসার আগে সলমন খানের বোন অর্পিতার সঙ্গে ডেটিং করছিলেন অর্জুন কাপুর। তাঁরা দুবছর ধরে একই সঙ্গে ছিলেন। 
310
এরপরই বাড়তে থাকে মালাইকা ও অর্জুনের বন্ধুত্ব। একাধিকবার সলমন খানের বাড়িতে আসায় তাঁদের মধ্যে সম্পর্ক আরও গাঢ় হয়ে যায়। 
410
প্রথমেই তা আঁচ করেছিলেন আরবাজ। জানিয়েছিলেন সলমন খানকে। সলমন প্রথেম খানিকটা ক্ষুব্ধ হয়েই জানিয়ে ছিলেন অর্জুন যেন দুরে থাকে মালাইকার থেকে। 
510
According to reports, Salman has decided not to star in Boney Kapoor's hit film No Entry sequel called No Entry Mein Entry. It is said that Boney Kapoor's son Arjun Kapoor's relationship with the ex-wife of Salman's brother is the reason. Arjun’s affair with Malaika Arora has created a rift between the superstar and the filmmaker.
610
এরপরই প্রকাশ্যে আসতে থাকে মালাইকা-অর্জুন কাপুরের সম্পর্ক। তাঁদের মাঝে মধ্যেই একে অন্যের সঙ্গে দেখা যেতে লাগল। 
710
এরপরই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন আরবাজ খান। এর আগে তিনি জানিয়েছিলেন যে মালাইকা তাঁকে ঠকিয়েছে, তাই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। 
810
বিবাহ বিচ্ছেদের অনেকদিন আগে থেকেই সলমন খান অর্জুন কাপুরের বাড়িতে ঢোকা বন্ধ করে দিয়েছিলেন। 
910
তবে কোনও দিকে তোয়াক্কা না করেই এখন এই জুটি একই সঙ্গে থাকেন। যদিও অর্জুন কাপুরের বাড়ি থেকে মেনে নেওয়া হয়নি এই সম্পর্ক। 
1010
বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইক। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos