ধর্ষণ থেকে খুনের হুমকি, অভিযোগে বিদ্ধ 'খান'দান, এবার ক্ষোভ উগরে দিলেন সেলিম খান

সুশান্ত সিং রাজপুতের  আত্মহত্যার পরেই যেন বলিউডের কালো দিকগুলি ক্রমশ প্রকাশ্যে আসেছে। একের পর এক গুরুতর অভিযোগে বিদ্ধ হচ্ছে খান পরিবার। সম্প্রতি সুশান্তের মৃত্যুর মধ্যেই পরিচালক অনুরাগ কাশ্যপের দাদা অভিনব কাশ্যপ একাধিক গুরুতর অভিযোগ এনেছেন সলমন খানের বিরুদ্ধে। তবে শুধু সলমনই নয়, আরবাজ, সোহেল তারাই নাকি অভিনবের কেরিয়ার নষ্ট করে দিয়েছেন। একাধিক মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ায় পাতা। এবার ফুঁসে উঠলেন সেলিম খান।

Riya Das | Published : Jun 17, 2020 11:06 AM IST

110
ধর্ষণ থেকে খুনের হুমকি, অভিযোগে বিদ্ধ 'খান'দান, এবার ক্ষোভ উগরে দিলেন সেলিম খান


সুশান্তের মৃত্যু যেন গোটা বি-টাউনকে নড়িয়ে দিয়ে গেছে। তার মৃত্যুকে কেন্দ্র করেই বলিউডের অন্ধকার দিক গুলি ক্রমশ বেরিয়ে আসছে। আর সবার প্রথমেই উঠে আসছে সলমন খানের নাম।

210

একাধিক অভিযোগ রয়েছে সলমনের বিরুদ্ধে। খান পরিবারের উপর একের পর এক অভিযোগ উঠে আসছে। 

310


সম্প্রতি অভিনব কাশ্যপ সোশ্যাল মিডিয়ায় সলমনকে বয়কটের দাবি তুলেছেন। শুধু তাই নয়, সলমন ও তার ভাই আরবাজ ও সোহেল খানের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ এনেছেন অনুরাগের দাদা।

410

অভিনব জানিয়েছেন, সলমন খান ও তার ভাইয়েরা মিলে তার কেরিয়ারটা নষ্ট করে দিতে চেয়েছিলেন। এমনকী অনুভবকে খুনের হুমকি ও তার পরিবারের সদস্যদের ধর্ষণের হুমকি ও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

510


তিনি জানিয়েছন, দাবাং ২ তৈরির সময় আরবাজ খান ও সোহেল খানই তার কেরিয়ার ধ্বংসের জন্য দায়ী ছিলেন। তিনি যে প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে গেছেন সেখানেই হাজির হয়ে গেছিল খান ভাইয়েরা। 

610

নিজের কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনকেও ধ্বংস করার চেষ্টা চালিয়েছিলেন খানেরা। বিস্ফোরক অভিযোগ অভিনব-এর। দাবাং-এর পর খেকে জোর শোরগোল শুরু হয়েছিল বি-টাউনে।

710

খান পরিবারের  উপর আনা একাধিক মন্তব্যের পর  সলমনের বাবা সেলিম খান এবার মুখ খুলেছেন।  সেলিম খান জানিয়েছেন, অভিনব তার পরিবারের নাম টেনে এনেছেন। অভিনবের যা ইচ্ছা তাই করুক, যা খুশি তাই বলুক। এই বিষয়ে  মন্তব্য করে তিনি নিজের কোনও সময় নষ্ট করতে চান না।

810

এখানেই শেষ নয়, সলমন, আরবাজের পাশাপাশি রশিদ খান ও ঠাকুরদার নামেও যেন অভিনব অভিযোগ করেন, এমন মন্তব্য করতেও শোনা গেছে সলমনের বাবা সেলিম খানকে।

910

সুশান্তের মৃত্যু নিয়েও অনুভব লিখেছেন,আমি সরকারের কাছে আবেদন করছি বিস্তারিত তদন্ত শুরু করার জন্য। সুশান্তের আত্মারও শান্তি কামনা করেছেন অভিনব।  

1010

অভিনব আরও জানিয়েছেন,গত দশ বছরে আমার প্রকৃত শত্রু কারা সেটা আমি জানতে পেরেছি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos