এভাবে আর হারাবে না নতুন প্রজন্ম, পাশে থাকবে সুশান্ত, পরিবারের নয়া উদ্যোগ

সুশান্তের মৃকত্যুর পরই একে একে জট খুলতে শুরু করে অভিনেতার মানসিক অবস্থা। ঠিক কেন, কী পরিস্থিতি তাঁকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল তা এক কথায় এখনও রহস্য। কিন্তু বিভিন্ন তারকা ও ঘনিষ্ট মহলের কথোপকথনে এই টুকু স্পষ্ট, অবসাদের কারণ যাই হোক না কেন, সুশান্তকে বলিউড জায়গা করে দেয়নি। দীর্ঘ অপেক্ষা, প্রতিক্ষা, প্রতারণা, সবটাই গোপনে সয়ে ছিলেন সুশান্ত। কিন্তু আর এদিন কাউকে দেখতে হবে না, নয়া উদ্যোগ নিলেন এবার পরিবার। 

Jayita Chandra | Published : Jun 28, 2020 3:26 AM IST

18
এভাবে আর হারাবে না নতুন প্রজন্ম, পাশে থাকবে সুশান্ত, পরিবারের নয়া উদ্যোগ

বলিউড হোক কিংবা অন্য কোনও জীবিকা, নতুন প্রজন্ম চোখে একরাশ স্বপ্ন নিয়ে পা রাখে নিজের জগতে। কিন্তু প্রতিভা থাকা সত্ত্বেও অনেকেই জায়গা করে নিতে পারে না পরিস্থিতির কবলে পড়ে। 

28

এবার থেকে এমনটা যেন না হয়। বাড়ির ছেলেটা যে এভাবে তিলে তিলে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে তা বুঝতেও পারেননি পরিবারের সদস্যরা। কিন্তু সুশান্তের মৃত্যুর পর একে একে যে বিষয়গুলি উঠে আসছে, তা নিয়ে অনেকটাই ধারনা তাঁদের স্পষ্ট যে ছিক কারণটা কী।

38

পুলিশি জেরার মুখে মুখ সুশান্তের বাবা জানিয়েছিলেন যে তাঁদের সন্তান বলিউড নিয়ে অস্বস্তি বোঝ করতেন। মানসিকভাবে ভেঙে পড়ছিলেন। তাই সুশান্তের মৃত্যুর পর বিবৃতি প্রকাশ করে একাধিক পদক্ষেপ নিলেন পরিবারের সদস্যরা। 

48

এভাবে সকলের স্মৃতি থেকে হারিয়ে যাবে না সুশান্ত। তাই তাঁর স্মৃতিতে তৈরি করে হবে এক ফাউন্ডেশন। যাঁরা সুশান্তের মতই পরিস্থিতির শিকার হবে, তাঁদের পাশে দাঁড়াবে এই ফাউন্ডেশন। 

58

অভিনেতা হোক কিংবা বিজ্ঞানী, নতুন প্রতিভাবে হারিয়ে যেতে দেবে না তাঁরা। এখানেই শেষ নয়, সুশান্তের মৃত্যুর ১৩ দিনের মাথায় বিবৃতি প্রকাশ্যে এনে পরিবার জানায় বিহারের পাটনার বাড়িতে তৈরি করা হবে স্মৃতি সৌদ্ধ। 

68

সেখানেই রাখা থাকবে সুশান্তের কাছের জিনিসগুলি। যা তাঁর ভক্তরা চাইলেই দেখতে পাবেন। রাখা থাকবে তাঁর প্রিয় ৫০ লক্ষ টাকা টেলিস্কোপও। 

78

এখানে রাখা থাকবে সুশান্তের প্রিয় জিনিসগুলি। যা সুশান্তের ফ্ল্যাটে এতদিন রাখা ছিল। সুশান্ত পড়তে খুব ভালোবাসতেন। তাঁর বই গুলিকেও রাখা থাকবে এখানে।

88

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এক কথায় ঝড় তুলে দিয়েছে নেট দুনিয়ায়। লক্ষ লক্ষ মানুষের ভালোবাসা, প্রতিবাদ, সবটাই না জেনে চলে গেলেন সুশান্ত। তবে ভবিষ্যতে যাতে এই দিন কোনও পরিবারকে না দেখতে হয়, সেই উদ্যোগই এবার নেবার পথে তাঁর পরিবার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos