হাই থাই স্লিটে ঝরছে আগুন, 'গার্লস ওয়ান্ট গার্লস', সারার সঙ্গে ছবি পোস্টে ঝড় তুললেন জাহ্নবী


বলিউডের দুই স্টারকিড যেন একে অন্যের পরিপূরক। বলি অভিনেত্রী সারা আলি খান এবং জাহ্নবী কাপুর সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন।  একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন সারা- জাহ্নবী। হ্যাংআউট থেকে শরীরচর্চা, সবেতেই তাদের একসঙ্গে দেখা যায়। সম্প্রতি রণবীরের দ্য বিগ পিকচার-এ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন সারা-জাহ্নবী। সেখানেই নিজেদের বন্ধুত্বের কথা তুলে ধরেন দুই স্টারকিড।

Riya Das | Published : Oct 22, 2021 5:49 AM IST

18
হাই থাই স্লিটে ঝরছে আগুন, 'গার্লস ওয়ান্ট গার্লস', সারার সঙ্গে ছবি পোস্টে ঝড় তুললেন জাহ্নবী

বলি অভিনেত্রী সারা আলি খান এবং জাহ্নবী কাপুরকে বেস্ট ফ্রেন্ড বাডিজ বলা হয়। সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন এই দুই তারকা কন্যা।
 

28

বলিউডের দুই স্টারকিড যেন একে অন্যের পরিপূরক।  একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর। 

38

হ্যাংআউট থেকে শরীরচর্চা, সবেতেই তাদের একসঙ্গে দেখা যায়। এই দুই তারকা সন্তান একসঙ্গেই পা রেখেছেন বলি ইন্ডাস্ট্রিতে। তারপর থেকেই তাদের নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

48

প্রতিযোগিতার ঘোড়দৌড়ে না গিয়ে তারা বন্ধুত্বকে অনেক বেশি প্রাধান্য দিয়েছেন। যার উদাহরণ বারবারই ফুটে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতায়।
 

58

সম্প্রতি রণবীর সিং-য়ের 'দ্য বিগ পিকচার'-এ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন সারা-জাহ্নবী। সেখানেই নিজেদের বন্ধুত্বের কথা তুলে ধরেন দুই স্টারকিড।
 

68

সারা-জাহ্নবীর বন্ধুত্বের রসায়ন এতটাই গভীর যে তাদের মায়েদের সময়কারও এতটা দেখা যেত না। এমনকী তখনকার সময়কার রেষারেষির গল্প  আজও সুবিদিত।
 

78

সম্প্রতি রণবীরের শো-তে গিয়ে বেস্টি জাহ্নবীর সঙ্গে সারা নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'রিয়্যাল প্রিন্সেস ফিক্স ইচ আদার'স ক্রাউনস... ফ্রেন্ডশিপ, ইনস্পিরেশন, মোটিভেশন ফ্রম জিম টু গাউনস'। এই কয়েকটি শব্দেই তিনি অনেক কথা বলে দিয়েছেন।

88


অন্যদিকে প্রিয় বান্ধবী সারার সঙ্গে জাহ্নবীও ওই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'গার্লস ওয়ান্ট গার্লস'।  ঝড়ের গতিতে ছবিগুলো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos