জেলের খাবারে অনিহা, মুখে তুলছেন না আরিয়ান, বাড়ির খাবার পাঠানোর কাতর আর্জি শাহরুখের

 শাহরুখ পুত্র আরিয়ানের জামিনের আবেদন ফের খারিজ করে দিয়েছে আদালত। আর্থার রোড জেলই এখন নয়া ঠিকানা বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের। গত বৃহস্পতিবারই ছেলে আরিয়ানের গ্রেফতারের পর প্রথম প্রকাশ্যে আসেন  শাহরুখ। আগামী ২৬ অক্টোবর অর্থাৎ মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি হবে বম্বে হাই কোর্টে। বেশ কিছুদিনই জেলে থাকতে হবে শাহরুখ পুত্রকে। জেলের ক্যান্টিনের তৈরি ভাত-ডাল-তরকারি বরাদ্দ আরিয়ানের, কিন্তু সেই জেলের খাবার নাকি মুখ তুলছেন না আরিয়ান।  এবার ছেলের জন্য বাড়ির খাবার পাঠাতে চেয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ করলেন শাহরুখ খান।

Riya Das | Published : Oct 22, 2021 4:49 AM IST

19
জেলের খাবারে অনিহা, মুখে তুলছেন না আরিয়ান, বাড়ির খাবার পাঠানোর কাতর আর্জি শাহরুখের

শাহরুখ পুত্র আরিয়ানের জামিনের আবেদন ফের খারিজ করে দিয়েছে আদালত। গত সপ্তাহেও টানা পিছিয়ে গিয়েছিল আরিয়ানের জামিনের শুনানি। গত বৃহস্পতিবার আরিয়ানের জামিনের শুনানির দিন ঘোষণা করল বম্বে হাই কোর্ট। 

29

বৃহস্পতিবারই ছেলে আরিয়ানের গ্রেফতারের পর প্রথম প্রকাশ্যে আসেন  শাহরুখ। আগামী ২৬ অক্টোবর অর্থাৎ মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি হবে বম্বে হাই কোর্টে। 

39

আপাতত রুদ্ধদ্ধার কক্ষেই দিন কাটছে আরিয়ান খানের।  সাধারণ কয়েদির মতোই জেলের বদ্ধ কুটুরিতে থাকছেন আরিয়ান। আরিয়ান খান সহ বাকি আসামিদের কারাগারের প্রথম তলার ১ নম্বর ব্যারাকে রাখা হয়েছে।  

49

বেড়েছে জেলের মেয়াদ। আরও বেশ কিছুদিনই জেলে থাকতে হবে শাহরুখ পুত্রকে। জেলের ক্যান্টিনের তৈরি ভাত-ডাল-তরকারি বরাদ্দ আরিয়ানের, কিন্তু সেই জেলের খাবার নাকি মুখ তুলছেন না আরিয়ান। 

59

ছেলের সঙ্গে আর্থার জেলে দেখা করতে আসেন শাহরুখ খান। আরিয়ান ঠিকমতো খাওয়া দাওয়া করছে কি না, সে বিষয়ে  জানতেই ছেলে বলে, জেলের খাবার তার ভাল লাগছে না। তাই সে খাবার খাচ্ছে না।

69

এবার ছেলের জন্য বাড়ির খাবার পাঠাতে চেয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ করলেন শাহরুখ খান। বাড়ির তৈরি খাবার ছেলেকে পাঠানো যাবে কিনা এই প্রশ্ন জেল কর্তারা বলেন আদালত অনুমতি দিলেই পাঠানো যাবে।

79

বাবার সঙ্গে দেখা করে ফের কেঁদে ফেলেন ২৩ বছরের আরিয়ান। আর্থার রোড জেলে আরিয়ানের নিরাপত্তার উপর বিশেষ জোর দেওয়া হয়েছে। এমনকী তাকে রাখাও হয়েছে স্পেশ্যাল ব্যারাকে।

 

89


আপাতত আদালতের  নির্দেশেই জেলের খাবারই তিনবেলা দেওয়া হচ্ছে আরিয়ানকে। জেলের আধিকারিকদের পক্ষ  থেকে বারবার অনুরোধ করা সত্ত্বেও জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান। একই কথা বলছেন, তার খিদে নেই।

99

শাহরুখকে প্রথমবার জেলের বাইরে  দেখে প্রায় ছেঁকে ধরেন সাংবাদিকরা।  বুম-ক্যামেরা নিয়ে সাংবাদিকরা রীতিমতো শাহরুখের ঘাড়ে উঠে পড়েছিল, যা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায়  ক্ষোভে ফেটে পড়েছেন বাদশার অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos