উষ্ণতার পারদ তুঙ্গে, বিকিনিতে স্যুইমিং পুলে নয়া অবতারে নবাব কন্যা সারা

'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। সদ্য হয়ে যাওয়া ক্রিসপার্টি থেকে তৈমুরের জন্মদিন সবতেই নিজের হটকে লুকে নজরে এসেছিলেন সারা। ক্রিসমাস তো হল এবার নিউ ইয়ারের পালা। আর নিউ ইয়ারে স্পেশ্যাল কিছু না হলে বছরটা যেন কেমন ফিকে লাগে। তাই বছরের শুরুতেই স্যুইমিংপুলের মধ্যে বিকিনি লুকে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। শীতের আমেজে উষ্ণতার পারদ যেন ক্রমশ বাড়ছে। ছবিগুলি দেখলে নিজেকে সামলে রাখা দায়। আর দেরি না করে দেখে নিন হট গার্লের উষ্ণতা মাখানো ছবিগুলি।

Riya Das | Published : Dec 28, 2019 10:03 AM IST / Updated: Dec 29 2019, 02:08 PM IST

15
উষ্ণতার পারদ তুঙ্গে, বিকিনিতে স্যুইমিং পুলে নয়া অবতারে নবাব কন্যা সারা
স্যুইমিং পুলের মধ্যে নীল জলে ন্যুড বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন সারা। শীতের আমেজে ছবিগুলি যেন একদম পারফেক্ট।
25
এককথায় পারফেক্ট ছুটি বলতে যেটা বলে সারা সেটা ভালই জানে। হাজারো কাজের ব্যস্ততার মধ্যে একটি সময় পেয়েই নিজের প্রিয় বন্ধুকে সঙ্গী করে তিনি বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে।
35
একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তিনি। তার কেরল ট্যুরের ছবি রীতিমতো নেটদুনিয়ায় ট্রেন্ডিং।
45
একদিকে শীতের কনকনে ঠান্ডা, অন্যদিকে স্যুইমিং পুলের উষ্ণতা যেন ছবিগুলিকে অন্য মাত্রা দিয়েছে। তার উপর হালকা মিঠে রোদ যেন ছবির মাত্র আরও বাড়িয়ে দিয়েছে।
55
প্রথমে শোনা গিয়েছিল সারা নাকি মলদ্বীপে গেছেন। স্যুইমিং পুল আর তার প্রাকৃতিক সৌন্দর্য দেখে তেমনটাই মনে হয়েছিল। কিন্তু জানা গেছে মলদ্বীপ নয়, প্রিয় বন্ধুকে সঙ্গে নিয়ে তিনি কেরলে উড়ে গেছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos