'সঙ্গম নাকি মেক আপ', কোনটা ছাড়তে রাজি দিশা পাটানি, সপাট জবাবে কী বললেন টাইগারের প্রেমিকা

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। সম্প্রতি একটি পুরোনা সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে দিশাকে জিজ্ঞাসা করা হয়েছিল, আপনি এক বছরের জন্য মেক আপ ছেড়ে দেবেন নাকি এক মাসের জন্য সঙ্গম ছেড়ে দেবেন, দুটোর মধ্যে কোনটিকে ছাড়তে চান দিশা, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Sep 1, 2021 7:55 AM IST

111
'সঙ্গম নাকি মেক আপ', কোনটা ছাড়তে রাজি দিশা পাটানি,  সপাট জবাবে কী বললেন টাইগারের প্রেমিকা

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি।

211


দিশা পাটানি ভারতের সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রীদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ দিশা। ৪৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে দিশার।

311

বলিউডে অভিনয়ে নয় বরং শরীরী প্রদর্শনে দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা।

411


বলিউডে জনপ্রিয়তা পাওয়ার আগে তাকে মিস মালিনী চিট চ্যাটে তাকে আমন্ত্রণ জানানো হয়েছিস। এবং সেখানেই তাকে কিছু দুষ্টু প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল।

511

সম্প্রতি একটি পুরোনা সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে দিশাকে জিজ্ঞাসা করা হয়েছিল, আপনি এক বছরের জন্য মেক আপ ছেড়ে দেবেন নাকি এক মাসের জন্য সঙ্গম ছেড়ে দেবেন।
 

611


দুটোর মধ্যে কোনটিকে ছাড়তে চান দিশা, তা জানতেই সকলেই মুখিয়ে ছিলেন। দিশাও সপাট জবাব দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন। 
 

711


দিশা এই প্রশ্নের উত্তরে বলেছিলেন, 'আমি অত মেক আপ করি না, তাই আমি মেক আপ টাই আগে ছেড়ে দেব'। দিশার এই উত্তরে সকলেই হতবাক হয়ে গিয়েছিলেন।

811

দিশাকে আরও জিজ্ঞাসা করা হয়েছিল, 'আপনি সারাজীবন ভেজা আন্ডারওয়ার পরতে বাধ্য হবেন নাকি বছরে একবার স্নান করার অনুমতি পাবেন'। 

911

দিশা বলেছিলেন, ভেজা অন্তর্বাসটা একটু বেশি, তাই বছরে একবার স্নানটাই অনেকটা ভাল। আরও যোগ করে বলেন, আমি আমার জীবনে কোনওদিনই ভেজা অন্তর্বাস পরিনি।

1011

দিশা পাটানির হাতে এই মুহূর্তে বেশ কিছু ছবি রয়েছে। এক 'ভিলেন ২'-তে অভিনয় করতে চলেছেন দিশা। পাশাপাশি এই ছবিতে জন আব্রাহাম, অর্জুন কাপুর, তারা সুতারিয়াকেও দেখা যাবে।

1111

দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও ডিনার ডেট থেকে পার্টি সবেতেই তাদের উষ্ণ রসায়ন নজর কাড়ে। দুই পরিবারের সম্পর্কও দারুণ। কবে  যে চার হাত এক হবে এখন সেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos