জানেন কি, এই কারণেই নিজের 'আইকনিক' স্টাইলকেই সবচেয়ে বেশি ভয় পান শাহরুখ

অপেক্ষার অবসান। এই দিনটার জন্যই অধীর আগ্রহে বসে থাকেন শাহরুখ ফ্যানেরা। ২রা নভেম্বর, কবে আসবে এই দিন, তারই অপেক্ষায় থাকে সারা বিশ্বে ছড়িয়ে থাকা অগণিত দর্শক।এর একটাই কারণ বলিউডের কিং শাহরুখ খানের জন্মদিন। ৫৫-তে পা দিলেন শাহরুখ খান। তাকে এক ঝলক দেখবে বলে মন্নত-এর সামনে জমায়েত হয় হাজার হাজার ভক্তগণ। তবে করোনার জন্য তা এবছর আর হবে না।   কিং খান মানেই বাড়তি উন্মাদনা। তার রোম্যান্টিক আইকনিক স্টাইলের জন্যই তিনি কিং অব রোম্যান্স নামে পরিচিত, কিন্তু জানেন কি নিজের আইকনিক স্টাইলকেই সবচেয়ে বেশি ভয় পান শাহরুখ, কিন্তু কেন, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Nov 2, 2020 4:39 AM IST / Updated: Nov 02 2020, 10:12 AM IST

19
জানেন কি, এই কারণেই নিজের 'আইকনিক' স্টাইলকেই সবচেয়ে বেশি ভয় পান শাহরুখ

লকডাউনে অভিনেতা- অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার মারাত্মকভাবে ভাইরাল হয়েছে। সম্প্রতি শাহরুখও রয়েছেন সেই তালিকায়। তবে শাহরুখের এমন একটি গোপন বিষয় প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষুশূল হয়েছে নেটিজেনদের।

29

শাহরুখ খানের রোম্যান্টিক  আইকনিক স্টাইল যা আজও সকলের কাছে জনপ্রিয়, যেই স্টাইলের আদায় লক্ষ লক্ষ হৃদয় পাগল সেই আইকনিক স্টাইলকেই নিজেই ভয় পান শাহরুখ।

39

৫৫ তম জন্মদিনে জেনে নেওয়া যাক, আইকনিক স্টাইলটি কীভাবে শুরু হয়েছিল শাহরুখের, কেনই বা তিনি এত ভয় পান।

49

শাহরুখ খানের 'বাজিগর' ছবি দিয়ে আইকনিক স্টাইল শুরু হয়েছিল। বিখ্যাত কোরিওগ্রাফার প্রয়াত সরোজ খান  'বাজিগর' ছবিতে এই পদক্ষেপটি নিয়েছিলেন। তারপর থেকেই তা আইকনিক স্টাইলে পরিণত হয়েছে।

59

শাহরুখের যে কোনও অভিনয় এটিকে ছাড়া অসম্পূর্ণ মনে করা হয়। তবে এই বিখ্যাত স্টাইলকেই কেন এত ভয় পান শাহরুখ।

69

শাহরুখ একটি শো-তে তার স্টাইল সম্পর্কে বলেছিলেন, যে এই আইকনিক স্টাইলটি করতে  তিনি সবচেয়ে বেশি ভয় পান কারণ যে কেউ তার হাত কেটে ফেলতে পারে।

79

নিজের আইকনিক স্টাইলকেই এই কারণে এত ভয় পান শাহরুখ। 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে'- ছবিতে এই স্টাইল  সবচেয়ে বেশি আলোচনা হয়েছিল।

89

নিজের স্টারডম হারাতে সবচেয়ে বেশি ভয় পান শাহরুখ। 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে'- ছবিতে তার এই রোম্যান্টিক স্টাইল বেশ প্রশংসিত হয়েছিল।
 

99

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। ৫৫-তে পা দিলেন শাহরুখ খান। তাকে এক ঝলক দেখবে বলে মন্নত-এর সামনে জমায়েত হয় হাজার হাজার ভক্তগণ। তবে করোনার জন্য তা এবছর আর হবে না।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos