Happy Birthday Shah Rukh Khan- রোম্যান্স কিং-এর এ কী ভয়, প্রকাশ্যে আসতে চমকে ওঠে ভক্তমহল

রোম্যান্সের সুপারস্টার শাহরুখ খান। তাঁর লুক থেকে শুরু করে পর্দায় উপস্থাপনা, এক কথায় সবই যেন বাজিমাত। ভক্তমহলে ঝড় তোলে তাঁর মুখের একচিলতে হাসি। সেই কিং খানেরই নাকি রোম্যান্সে অস্বস্তি... নিজেই জানিয়েছিলেন শাহরুখ খান

Jayita Chandra | Published : Nov 2, 2021 3:28 AM IST

110
Happy Birthday Shah Rukh Khan- রোম্যান্স কিং-এর এ কী ভয়, প্রকাশ্যে আসতে চমকে ওঠে ভক্তমহল

শাহরুখ খান (Shah Rukh Khan) মানেই পর্দায় এক ভিন্ন উপস্থিতি। তাঁর হাত খুলে মুহূর্তে দর্শকদের আপন করে নেওয়াটাই যেন সিগনেচর স্টাইল।

210

রোম্যান্সের কিং খান (Shah Rukh Khan) তিনি, অথচ রোম্যান্স নিয়ে তাঁর মনে একাধিক কিন্তু। এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয় গৌরীর সঙ্গে শ্যুটের বিষয়।

310

তার উত্তর দিতে গিয়েই খোলামেলা আলোচনা করেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তিনি স্বাচ্ছন্দ বোধ করেনা না রোম্যান্স নিয়ে। জানিয়েছিলেন সাফ।

410

অথচ রোম্যান্স মানেই তিনি। শ্যুটিং ফ্লোরে তাই এই বিষয়টি মাথায় রাখতে হয়। শাহরুখ (Shah Rukh Khan) মানেই রিল লাইফে রোম্যান্স, রিয়েল লাইফে তিনি এতটাও সহজ নন।

510

খোলামেলা জায়গায় শ্যুট হলে চলবে না। একান্ত রোম্যান্সের কোনও দৃশ্যে শ্যুট করতে গেলে প্রয়োজন বদ্ধ কোনও জায়গা।

610

বেশি মানুষ থাকলে এই ধরণের দৃশ্যে তিনি (Shah Rukh Khan) শ্যুট করতে পারেন না। তাই পরিচালকদের মাথায় রেখেই দৃশ্য শ্যুট করতে হয় কোনও ঘরে।

710

ফলে তিনি গৌরীকে নিয়েও রোম্যান্টিক দৃশ্যে শ্যুট করবেন না বলেই জানিয়েছিন। শাহরুখ খান (Shah Rukh Khan) বরাবরই এই বিষয় একটু বেশি যত্নশীল।

810

যদিও শাহরুখ খানকে (Shah Rukh Khan) খুব বেশি ছবিতে ঘনিষ্ট অবস্থায় দেখা না গেলেও, কিং খান একাধিক শর্ত চাপিয়ে দেন পরিচালকের কাঁধে, যা মেনেই চলে শ্যুটিং।

910

অথচ এই স্টারই হাজার হাজার মেয়েদের স্বপ্নের পুরুষ। শাহরুখ খানের (Shah Rukh Khan) বিপুল পরিমাণ ভক্তের সংখ্যার রহস্যই হল তাঁর নির্ভ্যাজাল রোম্যান্স। যা বারে বারে সকলের মন কাড়ে। কিন্তু শাহরুখ খান বরাবরই নিজেকে গুটিয়ে রাখেন। 

1010

এক কথায় বলতে গেলে কিং খানকে (Shah Rukh Khan) দেখে বোঝার উপায় নেই। তবে তিনি এমনই বরাবরই নিজের মত করে নিজের একটি জগত তৈরি করে নেন শাহরুখ খান। যা সত্যি বলতে সবার থেকে তাঁকে এক ধাক্কায় অনেকটাই আলাদা করে রাখে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos