রোম্যান্সের কিং এদিকে রোম্যান্সে ভয়, শাহরুখের এই গোপন রহস্য জানলে আপনিও অবাক হবেন

শাহরুখ খান, এক কথায় বলতে গেলে যাঁর উপস্থিতিতে বড় পর্দায় ঝড় ওঠে। কম বেশি সব মেয়েই স্বপ্ন দেখেন এমনই এক প্রেমিক পাওয়ার। কিং খান একবার হাত খুলে দাঁড়ালে সকলেই এক কথায় ফ্ল্যাট। কিন্তু জানেন কি সেই কিং খানই রোম্যান্সে কতটা অপটু...

Jayita Chandra | Published : Nov 19, 2020 1:07 PM IST

18
রোম্যান্সের কিং এদিকে রোম্যান্সে ভয়, শাহরুখের এই গোপন রহস্য জানলে আপনিও অবাক হবেন

শাহরুখ খান মানেই রোম্যান্সের কিং। এক কথায় বলতে গেলে, শাহরুখ খান হলেন এমন এক চরিত্র যাঁর কথা মনে ড়লেই সকলের আগে মাথায় আসে রোম্যান্স। 

28

কিং খানের সঙ্গে বিভিন্ন স্টারেদের পর্দায় দেখা মানেই জীবনের সব রঙ ফিরে পাওয়া। কিন্তু সেই কিং খানেরই রোম্যান্সে অ্যালার্জি।

38

কথাটা বিশ্বাস করতে অসুবিধে হলেও এটাই সত্যি। কিং খান স্পষ্টতই জানিয়েছিলেন এই কথা। এমন কি যাঁরা কিং খানের শ্যুটিং সেটে থাকেন তাঁরাও জানেন। 

48

শাহরুখ খান খোলামেলায় প্রেম করতে পারেন না। শ্যুটিং ফ্লোরে যদি খুব বেশি ক্র থাকেন তিনি রোম্যান্সের সিন করেন না। 

58

শ্যুটিং-এর শুরুতেই দেওয়া থাকে তেমন শর্ত। এমন হয়ে থাকে, যে ছবিতে রয়েছে সঙ্গমের দৃশ্য। তাহলে শাহরুখ খানের মাথায় হাত। 

68

তাহলেই তিনি রোম্যান্সের দৃশ্যে কাজ করে থাকেন। নয়তো তিনি শ্যুট বাতিল করে দেন। অনেকেই অবাক হলেও শাহরু নিজেই জানিয়েছিলেন এই কথা। 

78

ঘনিষ্ঠ দৃশ্যে শাহরুখ খান খুব একটা স্বাভাবিক বোধ করেন না। খুব একটা ঘনিষ্টের দৃশ্যে কাজও করকেন না তিনি। মুহূর্তে বেঁকে বসেন। 

88

যদিও শাহরুখের একটা ছবিতে করা এই সঙ্গমের দৃশ্যেই লিক হয়ে যায়। তারপর থেকে ভাইরাল হওয়া সেই ভিডিওই যেন কিং খানের জীবনে আতঙ্ক। এমনটাই অনুমান নেটিজেনদের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos