প্লাস্টিক দিয়ে কেন 'মন্নত'-কে মুড়লেন শাহরুখ, করোনা ঠেকাতেই কি এই পদক্ষেপ

করোনা ভাইরাস যেভাবে হু হু করে বাড়ছে তাতে সকলেরই প্রাণ ওষ্ঠাগত। মারণ ভাইরাস থেকে বাঁচতে এবার অভিনব পন্থা নিলেন বলিউডের কিং শাহরুখ খান। নিজের বাংলো 'মন্নত'-কেই এবার প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন অভিনেতা। মহামারি থেকে বাঁচতেই কি এই পদক্ষেপ নিয়েছেন অভিনেতা, ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে বি-টাউনে। প্লাস্টিকে মোড়া 'মন্নত'-এর একগুচ্ছ ছবি দেখে নিন একনজরে।
 

Riya Das | Published : Jul 21, 2020 5:55 AM IST

110
প্লাস্টিক দিয়ে কেন 'মন্নত'-কে মুড়লেন শাহরুখ, করোনা ঠেকাতেই কি এই পদক্ষেপ

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। 

210

তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। ফের নয়া চমক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা।

310


গোটা পরিবারের সঙ্গে এই মুহূর্তে মন্নত-এ রয়েছেন কিং খান শাহরুখ। করোনা সংক্রমণ যেভাবে দাপিয়ে বেড়াচ্ছ মহারাষ্ট্র ও মুম্বইয়ে তাতে সকলেই ভীত। ইতিমধ্যেই বলিউডে দাঁপিয়ে বেড়াচ্ছে এই মারণ ভাইরাস।

410

করোনায় আক্রান্ত হয়ে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অমিতাভ বচ্চন থেকে অভিষেক-ঐশ্বর্যা-আরাধ্যা। তাদের বাড়িও সিল করা হয়েছে বিএমসি-র পক্ষ থেকে।

510

করোনার মধ্যে গোটা বাড়ি প্লাস্টিক দিয়ে মোড়া মাত্রই নেটিজেনদের নজরে পড়েছেন শাহরুখ। অনেকেই কোভিডের সতর্কতা বলে মনে করেছেন, তবে কেউ কেউ আবার বলেছেন মুম্বইয়ের ভারী বৃষ্টির কারণে এই প্লাস্টিকের কভার বসানো হয়েছে মন্নত-এ।

610

তবে যে যাই বলুক, পরিবারের সুরক্ষায়, এবং কোনওভাবেই যেন করোনা সংক্রমণ তাদের স্পর্শ করতে না পারে, সেই কারণেই উপযুক্ত ব্যবস্থা নিয়েছেন কিং খান।

710

মন্নতের বাইরেটা যতটা সুন্দর ঠিক ততটাই সুন্দর অন্দরমহলের ভিতরটাও। মন্নতে বেডরুমের সংখ্যাও একাধিক। 

810

মন্নত-এর ভিতরটাতে পুরো ক্লাসিকের ছোঁয়া। ঘরের দরজা খোলার সঙ্গে সঙ্গে ক্লাসিক ডিজাইন নজর কাড়বে।

910

একসময় এই বাংলোটি ভিলা ভিয়েনা নামে পরিচিত ছিলেন। মাত্র ১৩ কোটির বিনিময়ে শাহরুখ এই বাংলোটি কিনেছিলেন, আজ এর মূল্য প্রায় ২০০ কোটিরও বেশি।

1010

গত প্রায় ২৫ বছর ধরে শাহরুখ এই বাংলোয় বাস করছেন। ১৯৯৫ সালে শাহরুখ এই বাংলোটি কিনেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos