Shahrukh Khan: বলিউউ মানেই কি যৌনতা, সিনেমার যৌনদৃশ্যের সত্যতা নিয়ে মুখ খুললেন শাহরুখ

 বলিউড মানেই কন্ট্রোভার্সি আবার  কন্ট্রোভার্সি মানেই বলিউড। দীর্ঘ ৪ মাস পর ফের নিজের ট্র্যাকে ফিরেছেন বলিউডের বাদশা শাহরুখ খান । তবে রোম্যান্স কিং শাহরুখকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। অন্তরঙ্গ রোম্যান্সে নিজেকে উজার করে দিতে সর্বদাই সিদ্ধহস্ত শাহরুখ খান। তার শরীরী নেশায় পাগল আট থেকে অষ্টাদশী।  বিতর্ক থেকে শত যোজন দূর থাকা শাহরুখ এবার মুখ খুললেন বলিউডের যৌনদৃশ্য নিয়ে।
 

Riya Das | Published : Jan 27, 2022 10:00 AM IST

19
Shahrukh Khan: বলিউউ মানেই কি যৌনতা, সিনেমার যৌনদৃশ্যের সত্যতা নিয়ে মুখ খুললেন শাহরুখ


টিনসেল টাউনের অন্দরের কাহিনি জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। এবার বলিউডের যৌনদৃশ্য নিয়ে মুখ খুললেন বি-টাউনের বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)। যা প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়।
 

29


রোম্যান্স কিং শাহরুখকে (Shahrukh Khan) নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। অন্তরঙ্গ রোম্যান্সে নিজেকে উজার করে দিতে সর্বদাই সিদ্ধহস্ত শাহরুখ খান। তার শরীরী নেশায় পাগল আট থেকে অষ্টাদশী। 
 

39

বলিউডের রোম্যান্সের ধরন অনেকটাই বদলেছে। শয্যাদৃশ্যে এক চাদরের নিচে শুয়ে থাকাতেই আটকে নেই বলিউড। একাধিক সিনেমায়া খোলামেলা শয্যাদৃশ্যে অভিনয় করেছেন শাহরুখ খান (Shahrukh Khan) । তবে এই প্রথমবার সিনেমার যৌনদৃশ্যের শুটিংয়ের অন্দরের কাহিনি নিয়ে মুখ খুললেন শাহরুখ খান।

49

সাক্ষাৎকারে শাহরুখ খান (Shahrukh Khan) বলেছেন,  বলিউডে রোম্যান্সের দৃশ্যে দর্শকদের যা দেখানো হয় তা পুরোপুরি মিথ্যে। শুধু তাই নয়, শাহরুখ বলেছেন, সেগুলো এতটাই আজগুবি যে  একুশ শতক দাঁড়িয়ে এই সমস্ত দৃশ্য নিষিদ্ধ বলে ঘোষণা করা উচিত।

59


কিছুদিন আগে সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলেছিলেন শাহরুখ (Shahrukh Khan) । অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিল পর্দায় দেখা কোন জিনিসটা অবাস্তব? শাহরুখ তার উত্তরে জানিয়েছিলেন দর্শকদের দেখা পর্দার সবচেয়ে  অবাস্তব দৃশ্য হল যৌনপ্রেম।
 

69


শাহরুখ (Shahrukh Khan) আরও জানান, দর্শকরা দেখেন সকালবেলা নায়ক-নায়িকার এক বিছানায় ঘুম ভাঙছে। অথচ বাস্তবে আমাদের ততটাই কুৎসিত ও এলোমেলো দেখতে লাগে। যেমন আর পাঁচ জন সাধারণ মানুষকে দেখতে লাগে।

79

শাহরুখের (Shahrukh Khan) মতে, বলিউডের সিনেমায় যৌনদৃশ্যে পর তারকাদের যা যা করতে দেখা যায়, তা আরও বড় মিথ্যে। ও সব কিছু হয় না। যেমন যৌনমিলনের পর মুখে সূর্যের আলো পড়লে খুবই বিরক্তকর লাগে।
 

89

বলিউডের যৌনদৃশ্যে চুম্বন নিয়ে মুখ খুলেছেন শাহরুখ খান (Shahrukh Khan) । যেখানে দেখানো হয়, ঘুম থেকে উঠে একে অপরকে চুম্বন করছেন নায়ক ও নায়িকা। ওদের দেখে মনে হয়, ঘুম ভাঙার পর ওদের মুখ থেকে চিকেন টিক্কার গন্ধ বেরোচ্ছে। মানুষের মতোই ওদের মুখ থেকে দুর্গন্ধ বের হয়।
 

99

বেশ কয়েকমাস লাইমলাইট থেকে কার্যত দূরেই থেকেছেন শাহরুখ খান। আসমুদ্রহিমাচল তার ফ্যানেরা থাকলেও তিনি মোটেই ধরা দেননি। তাকে একঝলক দেখার জন্য রীতিমতো মুখিয়ে ছিলেন ভক্তরা  (Shahrukh Khan) । অবশেষে ভক্তদের সমস্ত আক্ষেপ মেটালেন কিং খান। দীর্ঘ ৪ মাস পর  সোশ্যাল মিডিয়ায় কামব্যাক করলেন বলিউডের বাদশা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos