Malaika-Arjun: 'হ্যান্ডসাম' অর্জুনের প্রেমে পাগল মালাইকা, শরীরী নেশায় প্রেমিককে দেখে কী বললেন মাল্লা

ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মালাইকা ও অর্জুন। তবে এবার রোম্যান্টিক পোজ কিংবা ডিনার ডেটের জন্য নয়, বরং খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা।  প্রকাশ্যে প্রেম জাহির করে এবার সকলের নজর কাড়লেন এই জুটি।  প্রেমিককে দেখেই এবার নিজেক সামলাতে না পেরে প্রকাশ্যেই ভালবাসা উজাড় করে দিলেন বলিউডের মাল্লা।

Riya Das | Published : Jan 27, 2022 7:51 AM IST / Updated: Jan 27 2022, 01:25 PM IST

19
Malaika-Arjun: 'হ্যান্ডসাম'  অর্জুনের প্রেমে পাগল মালাইকা, শরীরী নেশায় প্রেমিককে দেখে কী বললেন মাল্লা

বয়স যত বাড়ছে ততই যেন রোম্যান্টিক হচ্ছেন মালাইকা আরোরা (Malaika Arora) । তার হটনেসে কুপোকাত ভক্তরা। এমনকী প্রেমিক অর্জুনও তার হটনেসে ভিড়মি খান হামেশাই। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে এবং অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে ফের চর্চা শুরু হয়েছে। 

29

টিনসেল টাউনে সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুরকে (Arjun Kapoor) নিয়ে  সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। তবে বি-টাউনের অন্দরে কান পাতলে তাদের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। 

39

টিনসেল টাউনে সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা (Malaika Arora)  ও অর্জুন কাপুরকে (Arjun Kapoor) নিয়ে  সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। তবে বি-টাউনের অন্দরে কান পাতলে তাদের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। 

49

বুধবার নিজের ইনস্টাগ্রামে অর্জুন কাপুর (Arjun Kapoor)  একটি ছবি পোস্ট করেছেন যা দেখে নিজেকে সামলাতে পারেননি মালাইকা আরোরা (Malaika Arora) । প্রকাশ্যেই প্রেমিককে  ভালবাসা  উজাড় করে দিয়েছেন বলি ফ্যাশনিস্তা।

59

প্রেমিক অর্জুনকে (Arjun Kapoor) দেখেই খুল্লামখুল্লা প্রেমে মজলেন মালাইকা (Malaika Arora) ।  অর্জুনের ছবির সঙ্গে একটি ক্যাপশন জুড়ে দিলেন  মালাইকা আরোরা। ক্যাপশনে লেখা 'হে হ্যান্ডসাম'। দুরন্ত গতিতে এই  ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

69

ছবিতে অর্জুনের (Arjun Kapoor) ক্লোজ আপ মুখের ছবি দেখা যাচ্ছে। যেখানে চাপ দাড়ি ভর্তি অর্জুন ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন। এই ছবি ওয়েডনেস ডে স্টিকার দিয়ে  শেয়ার করেছিলেন অর্জুন কাপুর। প্রেমিকের সেই ছবিতেই 'হে হ্যান্ডসাম' শব্দ দুটি জুড়ে  দেন মালাইকা (Malaika Arora)।

79

ভালবাসায় মাখামাখি অর্জুন ও মালাইকার এই প্রেম দেখেই মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  প্রেমিককে দেখেই এবার নিজেক সামলাতে না পেরে প্রকাশ্যেই ভালবাসা উজাড় করে দিলেন বলিউডের মাল্লা । তাদের কেমিস্ট্রি বরাবরই নজর কাড়ে নেটিজেনদের ।

89

কিছুদিন আগেই মলদ্বীপে একান্তে সময় কাটাতে গেছিলেন বলিউডের হট ও হ্যাপেনিং কাপল (Arjun Kapoor) অর্জুন- মালাইকা। বয়স যত বাড়ছে ততই যেন রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে মালাইকা আরোরার।  বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত ভক্তরা (Malaika Arora) । সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার। বয়সে ছোট অর্জুনের সঙ্গে রিলেশনের জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন মালাইকা আরোরা।

99

বয়স নিয়ে হামেশাই ট্রোলের মুখে পড়েন বলিউডের এই চর্চিত কাপল। তবে সেই সমস্ত ট্রোলারদের উদ্দেশ্যেও সাফ জানিয়েছিলেন, এই সমস্ত ট্রোলারদের কমেন্ট মিডিয়াই খুঁজে খুঁজে বের করে। আমরা তো এই ধরনের মন্তব্যের ৯০ শতাংশের দিকে তাকাই না। ট্রোলিংকে একদমই পাত্তা দিই না কারণ ওগুলো সব ভুঁয়ো। এরাই আবার সামনে পেলে সেলফি তোলার জন্য পাগলের মতো করবে বলে জানিয়েছিলেন অর্জুন কাপুর (Arjun Kapoor)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos