জীবনে নেই রোম্যান্স, এখনও পাননি সঙ্গমের স্বাদ, এ কী বললেন মহব্বতে ছবির নায়িকা

বলিউডে যে থাকবে, দর্শকেরা তাকেই মনে রাখবে। ঠিক এই ছকেই বাঁধা টিনসেল টাউন। যা নিজের কেরিয়ার ও জীবন দিয়ে উপলব্ধি করেছেন শিল্পার বোন সামিতা। একের পর এক ছবি করেও এক সময় বলিউড তাকে ভুলতে বসেছিল। সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সমিতা শেট্টি। 

Jayita Chandra | Published : Feb 8, 2021 1:51 PM IST

19
জীবনে নেই রোম্যান্স, এখনও পাননি সঙ্গমের স্বাদ, এ কী বললেন মহব্বতে ছবির নায়িকা

সামিতা শেট্টি, শিল্পা শেট্টির বোন, কখনই এই পরিচয়কে গ্রহণ করে তা কাজে লাগাতে চাননি সামিতা। তিনি বরাবরই চেয়েছিলেন নিজের পরিচয় বাঁচতে। 

29

কেরিয়ারটাও সেই পথেই তৈরি করতে চেয়েছিলেন তিনি। আর সেই সুবাদেই ব্লকবাস্টার ছবি মহব্বতে দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। 

39

কিন্তু বলিউডে খব বেশিদিন নিজের সফর ধরে রাখতে পানেনি সামিতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খোলেন তিনি। 

49

জানিয়েছিলেন, বলিউডের নিয়মই হল আউট অব সাইট আউট অবমাইন্ড। আর সেই কথাটা তিনি খুব ভালো মতই বুঝেছেন। তাই এখন নিজেকে নিয়ে ব্যস্ত। 

59

বিয়ে নিয়ে প্রশ্ন করতেই তিনি সাফ জানিয়েছিলেন, সঙ্গমের স্বাদ এখনও জীবনে আসেনি তার। সত্যি কথা বলতে তিনি নাকি এখনও খুঁজেই পাননি মনের মানুষ। 

69

বয়স হল ৪১। সকল মেয়েদের পরিবারের মতই তার মা-বাবাও তাঁকে বলে থাকেন, এবার একটা বিয়ে কর। 

79

কিন্তু মনের মত পাত্র পাচ্ছেন না সামিতা। তিনি বলেন, যাঁকে দেখে তার মনে হবে পার্ফেক্ট, যাকে জীবন সঙ্গী করে তিনি সুখী হবেন, এমন কারুর সঙ্গে তাঁর দেখাই হয়নি। 

89

খোঁজ চলছে এখনও। পরিবারে সকলেই এখন এই নিয়েই নিত্য সামিতাকে বিরক্ত করে চলেছে। তবে এবার তিনিই বিয়ের কথাই ভাবছেন বলে জানালেন এক সংবাদ মাধ্যমকে। 

99

এই নিয়ে বর্তমানে পুলিশি জেরার মুখে সানি। যদিও প্রকাশ্যে কোনো রকম মন্তব্য করতে নারাজ অভিনেত্রী। তবে বলিউডে এমন ঘটনা নতুন নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos